বিনোদন

‘কণ্ঠ’ হারিয়ে বিপর্যস্ত শিবপ্রসাদ, তাকে কথা বলানোর চেষ্টা করছে জয়া

বিনোদন ডেস্ক : একজন বাচিক শিল্পী বা রেডিও জকির কাছে তার ‘কণ্ঠ’ই সব। ‘কণ্ঠ’ দিয়েই সে তার শিল্প সৃষ্টি করে, মানুষের মন জয় করে। আবার ‘কণ্ঠ’ই দিয়েই তার রুজি-রোজগার। তাই জীবনে চলার পথে সে যদি তার কণ্ঠটাই হারিয়ে ফেলে তাহলে হয়ত ক্ষণিকের জন্য তার জীবনটাই থমকে যায়। রেডিও জকি অর্জুন মল্লিকের ক্ষেত্রেও ঠিক তেমনটাই ঘটেছে। ক্যান্সারে আক্রান্ত হওয়ার পর তার জীবনের সবচেয়ে মূল্যবান ‘কণ্ঠ’টাই একপ্রকার হারাতে বসেছে সে।

বলাই বাহুল্য উইন্ডোজ প্রোডাকশনের এই নতুন ছবি ‘কণ্ঠ’-র ট্রেলার দাগ কেটেছে যেকোনও সিনেমাপ্রেমীদের মনে। বরাবরই দর্শকদের অন্যধরনের ছবি উপহার দিয়ে এসেছেন শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়। ‘কণ্ঠ’ তার আরও একটি উদাহরণ। ছবির ট্রেলারে দাগ কাটছে শিবপ্রসাদ মুখোপাধ্যায়, পাওলি দাম, জয়া আহসানের মতো অভিনেতা অভিনেত্রীদের অভিনয়। শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের এই নতুন ছবির ট্রেলার দেখে অভিভূত বলিউড অভিনেতা ঋষি কাপুর। টুইট করে ছবির ট্রেলারের প্রশংসা করেছেন তিনি।

এই মুহূর্তে চিকিৎসার জন্য আমেরিকাতে রয়েছেন তিনি। তবুও অভিনেতা, শিল্পী হিসাবে ঋষি কাপুর যে কোনওভাবেই সিনেমাজগৎ থেকে নিজেকে দূরে রাখতে পারছেন না সেকথা কিছুদিন আগেই জানিয়েছিলেন ঋষি পুত্র রণবীর কাপুর। তিনি বলেছিলেন বাবার সঙ্গে তার কথা হলেই তিনি সিনেমা নিয়ে খোঁজ খবর করেন। চিকিৎসার প্রয়োজনে বিদেশে থাকতে হলেও ঋষি কাপুরের মতো কিংবদন্তি অভিনেতা শুধু বলিউডই নয়, অন্যান্য আঞ্চলিক ভালো ছবিরও যে নিয়মিত খোঁজ রাখছেন তা তার এই টুইট থেকেই বোঝা যাচ্ছে।

জুমবাংলানিউজ/ এইচ জে