ফেসবুক বিনোদন

কক্সবাজারে সন্ত্রাসী হামলার শিকার হলেন মোশাররফ করিম!

জুমবাংলা বিনোদন ডেস্ক: কক্সবাজারে সন্ত্রাসী হামলার শিকার হলেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। শুধু মোশাররফ নয়, এই হামলার শিকার হয়েছেন তার স্ত্রীও। তবে বাস্তবে নয়, ‘ঘুম ভাঙা এক বিকেল’ নামক একটি নাটকে দেখতে পাবেন এমনি দৃশ্য। এবার  নাটকের কাহিনী নিয়ে কিছুটা আলোচনা করা যাক।

সায়ান (মোশাররফ করিম) স্ত্রীকে নিয়ে কক্সবাজার বেড়াতে যায়। তাদের উপর সন্ত্রাসীরা হামলা করে। সায়ান বেঁচে গেলেও তাঁর স্ত্রী মারা যায় ,তবে সায়ানের স্মৃতিশক্তি কমে যায়। কেউ যদি একটু স্মরণ করিয়ে দেয় তাহলে তাঁর মনে পড়ে। সায়ান আবার কক্সবাজার যায় তাঁর স্ত্রীকে যারা হত্যা করেছে তাদের ধরতে। শেষ পর্যন্ত নাটকের ঘটনা কোনদিকে মোড় নেয় তা জানতে হলে দেখতে হবে পুরো নাটক।

উল্লেখ্য, মোশাররফ করিম নাটকের পাশাপাশি সিনেমাতেও বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। তৌকির আহমেদ পরিচালিত ‘হালদা’ সিনেমার জন্য সম্প্রতি বেশ প্রশংসা কুড়িয়েছেন জনপ্রিয় এই অভিনেতা। তবে ২০১৫ সালে তিনি পর্তুগালের আভাঙ্কা চলচ্চিত্র উৎসবের ১৯তম আসরে ‘জালালের গল্প’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য পুরস্কৃত হয়ে আন্তর্জাতিক খ্যাতি লাভ করেন।তথ্যসূত্র: মোশাররফ করিমের ভেরিফাইড ফেসবুক ফ্যান পেইজ থেকে নেওয়া।