বিনোদন

ওয়েটার থাকলেও রিয়াজ নিজেই খাবার পরিবেশন করেন

‘রেস্তোরাঁয় তো ওয়েটার আছেই। যাঁরা খেতে আসেন তাঁদের ওয়েটাররা ভালোভাবে খাবার পরিবেশন করেন। আমিও মাঝেমধ্যে খাবার পরিবেশন করি। তবে সেটা ব্যবসা বাড়াতে নয়, আন্তরিকতা নিয়েই কাজটা আমি করি,’ কথাগুলো বলছিলেন চিত্রনায়ক রিয়াজ।

রিয়াজ রেস্তোরাঁর ব্যবসা শুরু করেছেন- এ খবর কারো অজানা নয়। গত ৯ জানুয়ারি ‘ফুড টোয়েন্টিফোর ডটসেভেন’ নামে নিজের খাবারের দোকান উদ্বোধন করেন রিয়াজ। রেস্তোরাঁটি ঢাকায় বসুন্ধরার মূল ফটকের কাছে জগন্নাথপুর রোডে অবস্থিত। ২৪ ঘণ্টা খোলা থাকে এই রেস্তোরাঁ।  ঢাকায় রেস্তোরাঁটির আরো কিছু শাখা খুলবেন বলে জানান রিয়াজ।

নিজের রেস্তোরাঁ প্রসঙ্গে রিয়াজ আরো বলেন, ‘আমরা যাঁরা অভিনয়শিল্পী আছি, আমাদের সঙ্গে সাধারণ মানুষের সরাসরি যোগাযোগ হয় না বললেই চলে। একটা সময় আমরা জনবিচ্ছিন্ন হয়ে যাই। নিজের রেস্তোরাঁয় তাই আমি চেষ্টা করছি সাধারণ মানুষের সঙ্গে যোগাযোগ বাড়াতে। মাঝেমধ্যে যখন আমি খাবার পরিবেশন করি তখন ভার্সিটি পড়ুয়া ছেলেমেয়েরা অনেক আনন্দ পান। আমারও অনেক মজা লাগে। তবে  রেস্তোরাঁ শুরু করার আগে এতকিছু  আমি চিন্তা করিনি।’

রিয়াজ এখন খুব কম কাজ করেন। ভালো মানের কাজ ছাড়া তাঁকে ক্যামেরার সামনে পাওয়া কঠিন। রিয়াজের মতে, এখন মানসম্মত কাজ পাওয়াও যায় না আগের মতো। ভালো পরিচালক ও চিত্রনাট্যের অভাব আছে বলে মনে করেন তিনি। তাই ভালো কাজের ফাঁকে সময় কাটানোর জন্যই  মূলত তিনি শুরু করেছেন রেস্তোরাঁর ব্যবসা।

আরও পড়ুনঃ ফুটবল ইতিহাসে সেরা ১০টি গোল যা দেখে অবাক হবেন আপনি (ভিডিও)

Add Comment

Click here to post a comment

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.