বিনোদন

ওমানের মাসকট যেন তারাকাদের মিলনমেলা..

ওমানে বসবাসরত বাঙালিদের জন্য প্রথমবার বসেছিলো এতো বিশাল আয়োজন। বৃহস্পতিবার সন্ধ্যা থেকে মধ্য রাত অবধি বাংলার তারকাদের নানা বিনোদনমূলক উপস্থাপনায় যেনো এক টুকরো বাংলাদেশেরই আস্বাদ পেয়েছিলো প্রবাসীরা। আর এখানে শুধু প্রবাসী বাঙালিদের মাতিয়ে তুলেছিলেন ঢাকাই ছবির তারকারা। যেনো ওমানের মাস্কট শহর মুহূর্তের জন্য হয়ে ওঠেছিলো এক টুকরো বাংলাদেশ।

বাংলাদেশের শিল্প-সংস্কৃতিকে মধ্যপ্রাচ্যের দেশ ওমানের বুকে তুলে ধরতে প্রথমবারের মতো রাজধানী শহরে আয়োজন করা হয় ‘ঢালিউড ব্লাস্ট’ নামে একটি সংস্কৃতি ও বিনোদনমূলক অনুষ্ঠান। যেখানে বৃহস্পতিবার সন্ধ্যা থেকে ঢাকাই তারাদের ঝলকানিতে আলো ছড়ায় ওমানের মাসকট শহর! এদিন উপস্থিত প্রবাসী বাঙালিদের বিনোদনে মাতিয়ে তুলেন সিনেমা, সংগীত ও ছোট পর্দার অসংখ্য ছোট বড় তারা!

ওমানের অনুষ্ঠানকে ঘিরে সেখানে একসঙ্গে মেতেছিলেন দেশের তারকা অভিনেতা শাকিব খান থেকে শুরু করে গানের যুবরাজ আসিফ আকবর, চিত্রনায়িকা বিদ্যা সিনহা মীম, বিপাশা কবির, আইরিন, ডন, চিত্রনায়ক নিরব, সাঞ্জু জন, সিদ্দিক, বাউল সম্রাট কুদ্দুস বয়াতি, পড়শি, আয়শা মৌসুমীসহ অনেকেই। প্রবাসী ভক্ত অনুরাগীদের সঙ্গেতো বটেই এসময় শাকিব-আসিফের মতো তারকাদের সঙ্গে সেলফি তোলায় মেতে ওঠেন অন্যান্য তারকারাও।