বিনোদন

এশিয়ার সেরা ছবির তকমা পেল ভারতীয় এ ছবি

‘দঙ্গল’-এর সাফল্যের কাহিনি শেষ হওয়ার নামই নেই। এবার অস্ট্রেলিয়ায় স্বীকৃতি পেল আমিরের ছবি। অস্ট্রেলিয়ান অ্যাকাডেমি অব সিনেমা অ্যান্ড টেলিভিশন আর্টস-এ এশিয়ার সেরা ছবির তকমা পেল ভারতীয় এ ছবি। তবে পুরস্কার প্রদান মঞ্চে দেখা মিলল না আমিরের। টিমের হয়ে অ্যাওয়ার্ড নিলেন সাক্ষী তনওয়ার। তাও আবার অস্কারজয়ী অভিনেতা রাসেল ক্রো’র হাত থেকে। এ সুযোগ ছাড়েননি সাক্ষী। শুধু অ্যাওয়ার্ড নিয়েই ক্ষান্ত হননি এই অভিনেত্রী।

ছবিতে আমিরের স্ত্রীর ভূমিকায় দেখা গিয়েছিল সাক্ষীকে। আমির নিজে এক সাক্ষাৎকারে জানান, টেলিভিশনে সাক্ষীর অভিনয়ের ভক্ত তার মা। তিনিই আমিরকে সাক্ষীর কথা বলেছিলেন।

সাক্ষী জানান, ভারতীয় হিসেবে এই অ্যাওয়ার্ড গ্রহণ করতে পেরে তিনি গর্বিত। পরিচালক আমির উপস্থিত না থাকলেও তাদের তরফ থেকেও ধন্যবাদ জানান। এরপরই সুযোগ বুঝে রাসেলের কাছে আলিঙ্গনের একটি ছোট্ট আবেদন জানিয়ে বসেন। হলিউড অভিনেতা ভারতীয় অভিনেত্রীর কথা রাখেন। পরে আফটার পার্টিতেও একসঙ্গে দেখা যায় দু’জনকে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিল শাবানা আজমি, অনুপম খেররাও। রাসেলের সঙ্গে ফ্রেম শেয়ার করেন শাবানাও। অনুপমও বহুদিন পর হলিউডের বন্ধুদের সঙ্গে দেখা করতে পেরে উচ্ছ্বসিত।

তবে অ্যাওয়ার্ড অনুষ্ঠানের অন্যতম আকর্ষণ ছিল ‘দঙ্গল’। অ্যাওয়ার্ডের পরে সাক্ষী-রাসেলের ঘনিষ্ঠতা। কিছুদিন আগেই বিগ বস-এর ঘরে সাক্ষী তনওয়ারকে ট্যারা বলে কটাক্ষ করেছিলেন আরেক টেলিভিশন অভিনেত্রী হিনা খান। গোটা ইন্ডাস্ট্রি তার উত্তর দিয়েছিল। কিন্তু সাক্ষীর তরফ থেকে সে বিষয়ে কোনও প্রতিক্রিয়া মেলেনি।



সর্বশেষ খবর