বিনোদন

এলআরবি’র ২৫ বছর পূর্তি কনসার্ট আগামীকাল

প্রতিষ্ঠার ২৫ বছর পূর্তি উপলক্ষে দেশের জনপ্রিয় ব্যান্ড ‘এলআরবি’র কনসার্ট আয়োজন করা হয়েছে। কনসার্টটির আয়োজক উইজার্ড শোবিজ। ঢাকার ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টার বসুন্ধরার নবরাত্রি মিলনায়তনে আগামীকাল ২০ ডিসেম্বর বিকেল ৫টায় শুরু হবে এই কনসার্ট।

কনসার্টের টিকেট কেনা যাবে সুপারশপ স্বপ্নর সব আউটলেটে। অনলাইনে টিকেট পাওয়া যাবে টিকেটচাই ডটকমে। টিকেটের মূল্য ধরা হয়েছে ৫০০ ও ১০০০ টাকা। তবে শিক্ষার্থীদের ক্ষেত্রে প্রতি টিকেটে ৫০ শতাংশ ছাড় দেওয়া হচ্ছে।

‘টোয়েন্টি ফাইভ ইয়ারস সেলিব্রেশন কনসার্ট’র প্রস্তুতি মোটামুটি শেষ, চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। এ আয়োজনকে ঘিরে এলআরবি শিবিরে চলছে উত্তেজনা। ভক্তরাও অধীর আগ্রহে অপেক্ষা করছেন ব্যান্ডটির সিলভার জুবলি উদযাপনের।

উল্লেখ্য, ১৯৯১ সালে আইয়ুব বাচ্চু তার সহশিল্পী স্বপন, টুটুল ও জনিকে নিয়ে প্রতিষ্ঠা করেন রক ঘরানার ব্যান্ড এলআরবি। বর্তমানে ব্যান্ডটির লাইনআপে আছেন আইয়ুব বাচ্চু (লিড ভোকাল ও গিটারিস্ট), স্বপন (বেস গিটার),মাসুদ (গিটার)ও রোমেল (ড্রামস)।

এলআরবি’র জনপ্রিয় গানগুলোর মধ্যে রয়েছে ‘চলো বদলে যাই’, ‘ঘুমন্ত শহরে’, ‘রুপালি গিটার’, ‘ঘুম ভাঙ্গা শহরে’, ‘এখন অনেক রাত’, ‘হাসতে দেখো’ ইত্যাদি। যাত্রা শুরুর পর থেকে এলআরবি এই পর্যন্ত স্টুডিও অ্যালবাম মোট ১১টি, সংকলিত অ্যালবাম ২টি এবং মিক্সড অ্যালবাম প্রকাশ করেছে মোট ৯টি।

ভিডিও:বিশ্বের একমাত্র শহর, যেখানকার মানুষ জানেনই না টাকা-পয়সা কী জিনিস দেখুন (ভিডিও)

Add Comment

Click here to post a comment