জাতীয় স্লাইডার

এরশাদের সর্বশেষ অবস্থা সম্পর্কে যা জানালেন জিএম কাদের

নিজস্ব প্রতিবেদক: জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান এবং সংসদের বিরোধী দলীয় নেতা এইচএম এরশাদের শারীরিক অবস্থার সম্পর্কে দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, চিকিৎসকরা আমাদের জানিয়েছেন, জাপা চেয়ারম্যান এরশাদের শারীরিক অবস্থা অপরিবর্তিত রয়েছে। তাদের ভাষায় এটি সুখবর। ফুসফুসের ইনফেকশন কমেছে এবং শ্বাসকষ্ট কমেছে। এভাবে চলতে থাকলে কিছুক্ষণ পরেই স্বাভাবিকভাবে অক্সিজেন নিতে পারবেন তিনি।

জাতীয় পার্টির চেয়ারম্যান এইচএম এরশাদের শারীরিক অবস্থা সম্পর্কে সংবাদ সম্মেলনে কথা বলছেন জিএম কাদের।

আজ সোমবার (১ জুলাই) দুপুর ১টায় রাজধানীর বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে জিএম কাদের এসব কথা বলেন।

তিনি বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদকে নিয়ে বিভিন্ন ধরনের গুজব ছড়িয়ে পড়েছে। তাই আপনাদের সঙ্গে কথা বলতে এসেছি। তবে উনি শঙ্কামুক্ত নয়।

জিএম কাদের বলেন, আপনারা জানেন আজ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সিএমএইচে গিয়েছিলেন। তখন ডাক্তাররা ভাইকে (এরশাদ) বলেছেন, ‘স্যার আপনাকে দেখতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এসেছেন। তখন তিনি চোখ মেলে শুধু দেখেছেন কিন্তু কথা বলেননি। আমিও তখন উনাকে ভাই বলে ডেকেছিলাম উনি তাকিয়ে দেখেছেন কথা বলেননি।

বিদেশে নেওয়া হবে কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, চিকিৎসকরা এখন বিদেশে না নেওয়ার জন্য বলছেন। তারা মনে করেন এ মুহূর্তে বিদেশে নেওয়া ঠিক হবে না। তবে তারা বিষয়টি আমাদের ওপর ছেড়ে দিয়েছেন।

সামাজিক যোগোযোগ মাধ্যমে গুজব না ছড়ানোর আহ্বান জানিয়ে তিনি বলেন, আপনারা কেউ ফেসবুকে উনার শারীরিক অবস্থা নিয়ে গুজব ছড়াবেন না। উনি ভালো আছেন সুস্থ আছেন। আমরা আশা করছি, উনি সুস্থ হয়ে আবার নেতৃত্ব দিবেন।

 

জুমবাংলানিউজ/একেএ