অর্থনীতি-ব্যবসা জাতীয়

এমটিবি’র তত্ত্বাবধানে জেএমআই’র প্রকল্পে ৩৮০ কোটি টাকার টার্ম ঋণ

জুমবাংলা ডেস্ক: মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) সম্প্রতি প্রধান আয়োজক এবং অগ্রণী ব্যাংক লিমিটেড সহ-আয়োজক হিসেবে জেএমআই গ্রুপের এলপিজি প্রকল্পের জন্য সিন্ডিকেশন চুক্তির আওতায় ৩ শত ৮০ কোটি টাকার টার্ম ঋণ সুবিধার আয়োজন করেছে।

রাজধানীর একটি অভিজাত হোটেলে রবিবার  (১০ ফেব্রুয়ারি) সকল অংশগ্রহণকারী প্রতিষ্ঠানের প্রতিনিধিগণের উপস্থিতিতে টার্ম লোন চূড়ান্তকরণ অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খনিজ ও জ্বালানি সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী নসরুল হামিদ এমপি।

অগ্রণী ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ড. জায়েদ বখত এবং এমটিবি’র চেয়ারম্যান মো. হেদায়েত উল্লাহ এ অনুষ্ঠানে গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন।

এই অনুষ্ঠানে জেএমআই গ্রুপের চেয়ারম্যান জাবেদ ইকবাল পাঠান এবং ব্যবস্থাপনা পরিচালক মোঃ আবদুর রাজ্জাক, এমটিবি’র ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী আনিস এ. খান, অগ্রণী ব্যাংক লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মদ শামস-উল ইসলাম, বিআইএফএফএল-এর নির্বাহী পরিচালক ও সিইও এস এম ফরমানুল ইসলাম, সাবিনকো’র ব্যবস্থাপনা পরিচালক কাজি শাইরুল হাসান, উত্তরা ফিন্যান্স এ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এস.এম. শামসুল আরেফিন, এনআরবি ব্যাংক লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ খোরশেদ আলমসহ সংশ্লিষ্ট সকল প্রতিষ্ঠানগুলোর ঊধ্র্বতন কর্মকর্তাগণ এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

জুমবাংলানিউজ/একেএ