খেলাধুলা

এবার ম্যারাডোনাকে নিয়ে বোমা ফাটালেন মেসি

mechiএবার ম্যারাডোনাকে নিয়ে মুখ খুললেন মেসি। আর্জেন্টিনার এক ফুটবল পত্রিকাকে দেওয়া এক সাক্ষাত কারে মেসি এসব কথা বলেন। লা নাসিয়ন এর সাথে আলাপ চারিতায় মেসি বলেন,দক্ষিণ আফ্রিকা বিশ্বকাপের সেই অভিশপ্ত অভিজ্ঞতার কথা। মেসি বলেন, এবারে বিশ্বকাপ থেকে আগেভাগেই হেরে বিদায় নিলে সকলেই ভেঙে পড়বে। আমারও সেই অবস্থা হয়েছিল। তবে অতীতে পড়ে থাকার মানে হয় না। প্রত্যেকটি অভিজ্ঞতা থেকেই শিক্ষা নিতে হয়। ম্যারাডোনাকে নিয়ে কি বললেন মেসি?

মেসি আরও বলেন,জীবনের মত, ফুটবলেও আমি ভাগ্যবান। বেশির ভাগ মুহুর্ত আমি পেয়েছি। তবে খারাপ সময় থেকে সব সময় ভাল সময়ে ফিয়ে আসার চেষ্টা করেছি। যদিও এবার আর্জেন্টিনা জুড়ে স্লোগাল উঠেছে এবার নয়তো।কখনো নয়। মেসির জন্য এবার শেষ সুযোগ। তবে মেসি শুধু ক্লাবেই সেরা ম্যারাডোনার মত দেশেও ক্লাবে সেরা নয়। তবে মেসির এবার সে সুযোগ এসেছে দার ভাঙ্গা জবাব দেবার।

মেসি বলেন, আমি আর অতিত নিয়ে পড়ে থাকতে চায়না। সামনে এগিয়ে যেতে চায়। ব্রাজিলের কাছে ফাইনালে হারটা একটা বড় ধাক্কা ছিল। খুবই হতাশ হয়েছিলাম। আমাদের কাপ জেতার মতো দক্ষতা ছিল। খুব ভাল খেলছিল আমাদের দল।

ম্যারাডোনা সম্পর্কে মেসি বলেন ,তিনি যতবড় খেলোয়ার তার থকে কোচ সিহাবে ততবেশি ব্যর্থ বলে আমার মনে হয়। মেসি বলেন,দক্ষিণ আফ্রিকার ব্যর্থতাটা মনে পড়লে খারাপ লাগে কারণ, আমাদের নিয়ে কত লোকের কত প্রত্যাশা ছিল। দল হিসেবে আমরা ভাল খেলছিলাম বলে সেই প্রত্যাশা আরও বেড়ে গিয়েছিল।’’তবে যাই হোগ সামনে এগিয়ে যাবার প্রত্যয়ে এবার বিশ্বকাপে আমরা মাঠে নামবো।

সর্বশেষ খবর