খেলা-ধুলা

এবার মেয়ের বাবা হলেন রোনালদো

কন্যা সন্তানের বাবা হয়েছেন ফিফার বর্ষসেরা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো (৩২)। স্পেনের রাজধানী মাদ্রিদের হসপিটাল কুইরন ইউনির্ভাসালে রবিবার বিকেলে এই কন্যা সন্তানের জন্ম দেন রোনালদোর প্রেমিকা জির্জিনা রদ্রিগেজ (২২)।

বড় ছেলে ‘লিটল্‌ ক্রিশ্চিয়ানো’কে সাথে নিয়ে হাসপাতালে যান রোনালদো। সেখানে মেয়ে, জির্জিনা বড় ছেলের সঙ্গে সেলফিও তোলেন তিনি। পরে তা ইনস্টাগ্রামে পোস্ট করে ‘পারিবারিক সেলফি’তে পর্তুগিজ তারকা লেখেন, এইমাত্র পৃথিবীর আলো দেখল আলানা মার্টিনা। জিও ও আলানা, দু’জনই সুস্থ আছে। আমরা সবাই খুব খুশি।

মডেল জির্জিনার দীর্ঘ সময় ধরেই সম্পর্কে রয়েছেন বিশ্বের সবথেকে ধনী ফুটবলার (ফোর্বস প্রকাশিত তালিকা অনুযায়ী) রোনালদোর। মাদ্রিদের রাস্তায় একান্ত আলাপ থেকে পরিবারের সঙ্গে ছুটি কাটানো, বারে বারে শিরোনামে এসেছে রোনাল্ডো-জর্জিনা জুটি। জির্জিনার গর্ভবতী হওয়ার খবরও বের হয়েছে বড় করে।

আলানার জন্মে এই নিয়ে চার সন্তানের পিতা হলেন রিয়াল মাদ্রিদ তারকা।

২০১০ সালের ১৭ জুন যুক্তরাষ্ট্রে ক্রিশ্চিয়ানো জুনিয়রের জন্ম হয়। এর সাত বছর পর চলতি বছরের জুন মাসে সারোগেট পদ্ধতিতে যমজ সন্তানের বাবা হওয়ার কথাও জানিয়েছিলেন তিনি।

এরপর জুলাই’তে এক সাক্ষাৎকারে স্প্যানিশ বান্ধবী জির্জিনার গর্ভবতী হওয়ার কথাও স্বীকার করেন এই তারকা। জুনে দ্বিতীয়বার বাবা হওয়ার পাঁচ মাসের মাথায় ফের বাবা হলেন তিনি। তিন পুত্র সন্তান লাভের পর রোনাল্ডো পরিবারে এল প্রথম কন্যা আলানা মার্টিনা। সূত্র: জি নিউজ