বিনোদন

এবার বাংলার ‘সিংহাম’ হচ্ছেন শাকিব খান!

বিনোদন ডেস্ক : ২০১০ সালে কলিউডে মুক্তি পায় তামিল ছবি ‘সিংহাম’। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছিলেন সুরিয়া শিবকুমার, আনুশকা শেঠি ও প্রকাশ রাজ। পরবর্তীতে ছবিটি বলিউডে রিমেক করা হয়। রোহিত শেঠির পরিচালনায় এতে অভিনয় করেন বলিউড অভিনেতা অজয় দেবগন। ২০১১ সালের সবচেয়ে ব্যবসা সফল হিন্দি ছবিগুলোর একটি ‘সিংহাম’, আয় করে প্রায় ১৪০ কোটি রুপি।

এবার বাংলাদেশও রিমেক হতে যাচ্ছে ‘সিংহাম’। ছবিটি নির্মাণ করবেন বদিউল আলম খোকন। ছবির নাম রাখা হয়েছে ‘ফাইটার’। এতে সিংহাম হবেন চিত্রনায়ক শাকিব খান। বিষয়টি নিশ্চিত করেছেন ছবির নির্মাতা বদিউল আলম খোকন নিজেই।

তিনি বলেন, ‘ক’দিন আগে শাকিব খান তার প্রযোজনা প্রতিষ্ঠান থেকে চারটি ছবি নির্মাণের ঘোষণা দিয়েছেন। সবগুলোই বড় বাজেটের ছবি। “সিংহাম” ছবির গল্পটি সবার পছন্দের। অনেক আগেই আমি এর কপিরাইট কিনেছিলাম। তবে বাজেট স্বল্পতার কারণে কাজটি আর করা হয়নি। এবার যখন ছবি বানানোর প্রস্তাব পেলাম, তখন গল্পটির কথা শাকিব খানকে বললাম। সেও রাজি হয়ে গেল। আশা করছি, ভারতের মতো বাংলাদেশেও ছবিটি ব্যবসা সফল হবে।’ তবে এই ছবিতে শাকিব খানের বিপরীতে কে অভিনয় করবেন, তা এখনই বলতে চান না এই নির্মাতা।

তবে জানা গেছে, শবনম বুবলীই হবেন ফাইটার ছবির নায়িকা। আর খুব শিগগিরই শুরু হবে ছবির দৃশ্যধারণের কাজ।

জুমবাংলানিউজ/ এইচ জে