বিনোদন

এবার তাদের সংসার ভাঙছে!

২০০৮ সালের ৭ জুলাই গোপনে দ্বিতীয় বিয়ে করেন অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা। সেই খবর যতটা না সুবর্ণার দ্বিতীয় বিয়ে হিসেবে আলোচিত, তার থেকে বেশি আলোচিত ছিল অসম বিয়ে করার কারণে। নিজের থেকে বয়সে অনেক ছোট নির্মাতা বদরুল আনাম সৌদকে বিয়ে করেছিলেন তিনি। অভিনেতা হুমায়ূন ফরীদিকে ছেড়ে তিনি সৌদের হাত ধরেন। এ কারণেও অনেকে সুবর্ণাকে ভালো চোখে দেখেননি। মিডিয়ার ফরীদি ভক্তরা আড্ডায় আলোচনা করতেন- ‘একজন মানুষকে এ বয়সে অসহায়ভাবে ফেলে গেছেন। ওপরওয়ালা নিশ্চয়ই এর ফলাফল একদিন নির্ধারণ করবেন।’

সম্প্রতি চারদিকে ফিসফাসফিস- সুবর্ণার অসম সংসার ভাঙছে। বিভিন্ন সূত্রে জানা গেছে, সৌদের সঙ্গে একেবারেই বনিবনা হচ্ছে না সুবর্ণার। সম্পর্কের অবস্থা এখন খুবই খারাপের দিকে। তাই ফরীদি ভক্তদের আবারও আলোচনার বিষয়- ‘প্রকৃতি সবকিছু সুদে-আসলে ফিরিয়ে দেয়। বাস্তবতা বড়ই কঠিন এবং নির্মম। যতটা নির্মম হয়ে সুবর্ণা মুস্তাফা হুমায়ুন ফরীদিকে ত্যাগ করেছিলেন, ততটা নির্মমভাবেই সুর্বণা মুস্তাফাকে ছেড়ে যাচ্ছেন বদরুল আনাম সৌদ।’ এদিকে নাটকপাড়ায় এখন জোর গুঞ্জন- শীঘ্রই ডিভোর্সের পথে হাঁটতে শুরু করবেন সুবর্ণা-সৌদ। কিন্তু এ বিষয়ে এখনো মুখ খোলেননি দুজনের কেউ। দুজনকে টানা এক সপ্তাহ ফোন দিয়েও পাওয়া যায়নি। বলা যায়, মিডিয়া থেকে নিজেদের আড়াল করেছেন তারা। যেমনটা আড়াল করেছিলেন বিয়ের পর।

এদিকে সৌদের সঙ্গে সুবর্ণার বিরোধের মূল কারণ হিসেবে জানা গেছে, নতুন প্রেম। আর সেটা সৌদের। সৌদ নাকি এক তরুণী অভিনেত্রীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন। বিষয়টি মেনে নিতে পারছেন না সুবর্ণা।

জুমবাংলানিউজ/ জিএলজি