খেলাধুলা

এবার তাণ্ডব চালিয়ে দুর্দান্ত অর্ধ শতক সৌম্যর, ৩০ ওভার শেষে স্কোর দেখুন


স্পোর্টস ডেস্ক : ওয়ানডে সিরিজের আগে প্রস্তুতি ম্যাচে ৩৩২ রানের টার্গেটে ব্যাট করতে নেমে শুরুতেই ব্যাটিং ঝড় শুরু করেছিলো তামিম-ইমরুল জুটি। ২৭ রান করে ইমরুল ফিরে গেলেও ব্যাট হাতে তান্ডব চালায় তামিম ইকবাল। ৩৩ বলে তুলে নেন নিজের ফিফটি। এরপর ৭০ বলে তুলে নেন সেঞ্চুরি। এবার ব্যাটে ঝড় তুলছেন সৌম্য সরকার।

সংক্ষিপ্ত স্কোরঃ

বিসিবি একাদশঃ ২৩৩/৪ (৩০ ওভার); লক্ষ্যঃ ৩৩২

(তামিম ১০৭, ইমরুল ২১, সৌম্য ৫৮*, মিথুন ৫, আরিফুল ২১ ); (চেজ ১/ ৫)

ফিরেই তামিমের শতকঃ

বিকেএসপিতে তামিমের বিধ্বংসী ব্যাটিং দেখছে ওয়েস্ট ইন্ডিজ। ইতিমধ্যে শতক হাঁকিয়েছেন তিনি। ৭০ বলে শতক হাঁকিয়েছেন বাঁহাতি এই ওপেনার।

উইন্ডিজ বোলারদের পাত্তাই দেননি দেশসেরা এই ব্যাটসম্যান। ওয়ানডে সিরিজের আগে নিজেকে ভালোভাবেই প্রস্তুত করে নিয়েছেন তিনি।

তামিমের অর্ধশতকঃ

ইমরুলের সাথে ব্যাট হাতে তাণ্ডব চালাচ্ছিলেন তামিমও। কিন্তু ইমরুল ফিরে গেলও উইকেটে ছিলেন তিনি। ৩৩ বলে ঝড়ো অর্ধশতক হাঁকিয়েছেন তিনি। ১৫৮ স্ট্রাইক রেটে ব্যাটিং করা তামিমের ইনিংসটি সাত চার এবং একটি ছয়ে সাজানো।

ফিরেছেন ইমরুলঃ

রস্টন চেজের স্পিনে সাজঘরে ফিরেছেন বাঁহাতি ওপেনার ইমরুল কায়েস। ২৫ বলে ২৭ রানের ইনিংস খেলেছেন তিনি। যেখানে পাঁচটি চারের মার ছিল তাঁর। দলীয় ৮১ রানে ফিরেছেন তিনি।

বর্তমানে উইকেটে রয়েছেন তামিম ইকবাল। ২৯ বলে ৪৬ রান নিয়ে অর্ধশতকের দ্বারপ্রান্তে দাঁড়িয়ে তিনি। তাঁর সাথে উইকেটে নেমেছেন সৌম্য সরকার।

হাত খুলে খেলছেন ইমরুলঃ

এক প্রান্তে তামিম ইকবাল দেখে শুনে খেললেও অপরপ্রান্তে থাকা ইমরুল কায়েস হাত শুনে খেলছেন। দুজনের ব্যাটে ইতিমধ্যে ৩ ওভারে ৩৬ রানের পুঁজি পেয়েছে বাংলাদেশ। জয়ের জন্য এখনও ২৯৬ রান প্রয়োজন বাংলাদেশের।

ব্যাটিংয়ে তামিমঃ

ফিল্ডিং না করলেও ব্যাটিংয়ে নেমেছেন টাইগার ওপেনার তামিম ইকবাল। তিন মাস পর ব্যাট হাতে মাঠে নেমেছেন তামিম। শেষবার ব্যাট হাতে এশিয়া কাপে নেমেছিলেন তিনি। উইন্ডিজদের দেয়া ৩৩২ রানের লক্ষ্যে ব্যাটিং করছেন তিনি।

তাঁর সাথে ব্যাটিংয়ে নেমেছেন আরেক বাঁহাতি ব্যাটসম্যান ইমরুল কায়েস। প্রথম ওভারেই ১১ রান সংগ্রহ করে নিয়েছেন তিনি।

ওয়েস্ট ইন্ডিজঃ ৩৩১/৮ (৫০ ওভার)

(হোপ ৭৮); (অপু ২/৬১, রুবেল ২/৫৫)

জুমবাংলানিউজ/এসওআর