খেলা-ধুলা

এবার কন্যা সন্তানের বাবা হলেন রোনাল্ডো

জুনে দ্বিতীয়বার বাবা হওয়ার পাঁচ মাসের মাথায় ফের বাবা হলেন তিনি। তিন পুত্র সন্তান লাভের পর রোনাল্ডো পরিবারে এল প্রথম কন্যা আলানা মার্টিনা। ‘পারিবারিক সেলফি’তে পর্তুগিজ তারকা লেখেন, “এইমাত্র পৃথিবীর আলো দেখল আলানা মার্টিনা। জিওর্জিনা এবং আলানা, দু’জনেই এখন সুস্থ আছে। আমরা সবাই খুব খুশি”।

কন্যা সন্তানের বাবা হয়েছেন, সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করলেন ফিফা’র বর্ষসেরা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। রবিবার স্পেনের মাদ্রিদ শহরের একটি হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দেন রোনাল্ডো’র প্রেয়সী জিওর্জিনা। খবর পেয়েই হাসপাতালে গিয়ে নবজাতক এবং প্রেমিকা জিওর্জিনা রডরিগেজের সঙ্গে দেখা করে আসেন মাদ্রিদ তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। সঙ্গে ছিল জ্যেষ্ঠ পুত্র ‘লিটল্‌ ক্রিশ্চিয়ানো’। সেখানে নবজাতক, প্রেমিকা জিওর্জিনা এবং জ্যেষ্ঠ পুত্রের সঙ্গে সেলফিও তোলেন রোনাল্ডো। পরে তা ইনস্টাগ্রামে পোস্টও করেন ফুটবল গ্রহের এই উজ্জ্বল নক্ষত্র। ‘পারিবারিক সেলফি’তে পর্তুগিজ তারকা লেখেন, “এইমাত্র পৃথিবীর আলো দেখল আলানা মার্টিনা। জিওর্জিনা এবং আলানা, দু’জনেই এখন সুস্থ আছে। আমরা সবাই খুব খুশি”।

মডেল জিওর্জিনা রডরিগেজের সঙ্গে দীর্ঘ সময় ধরেই সম্পর্কে রয়েছেন বিশ্বের সবথেকে ধনী ফুটবলার (ফোর্বস প্রকাশিত তালিকা অনুযায়ী) ক্রিশ্চিয়ানো। মাদ্রিদের রাস্তায় একান্ত আলাপ থেকে পরিবারের সঙ্গে ছুটি কাটানো, বারে বারে শিরোনামে এসেছে রোনাল্ডো-রডরিগেজ জুটি। জিওর্জিনা গর্ভবতী হওয়ার খবরও বোল্ড হরফে পেজ-থ্রি শিরোনাম হয়েছে। তবে সাম্প্রতিক সময়ে রোনাল্ডোর গোলের খরাই খবরের কাগজের সবথেকে বড় শিরোনাম। স্পেন তো বটেই গোটা বিশ্বই মেসি বনাম রোনাল্ডো’তে মুখরিত। এরই মধ্যে পর্তুগিজ মডেল নাতাচা রডরিগেজের বিস্ফোরক দাবি সংবাদমাধ্যামে আরও হৈ চৈ ফেলেছে। ফিফা’র বর্ষসেরা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর বিরুদ্ধে প্রতারণার অভিযোগ এনেছেন নাতাচা রডরিগেজ। তাঁর গর্ভে লালিত-পালিত হচ্ছে রোনাল্ডোর সন্তান, এই দাবিও করেছেন নাতাচা। সিআরসেভেন-এর ‘যৌন কেলেঙ্কারি’ সামনে আসতেই সরগরম হয় সোশ্যাল মিডিয়াও। এই পরিস্থিতি এ কথা বলাই যায়, আলানার জন্মে খানিক স্বস্তি পেলেন তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। উল্লেখ্য, রবিবার (১২ নভেম্বর, ২০১৭) কনিষ্ঠা আলানার জন্মে এই নিয়ে ৪ সন্তানের পিতা হলেন রিয়্যাল মাদ্রিদ তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।

২০১০ সালের ১৭ জুন, আমেরিকায় ক্রিশ্চিয়ানো জুনিয়রের জন্মের সঙ্গেই প্রথমবার পিতৃত্বের স্বাদ পান এই তারকা ফুটবলার। ঠিক সাত বছর পর, চলতি বছরের জুন মাসে সারোগেট পদ্ধতিতে যমজ সন্তানের বাবা হওয়ার কথাও জানিয়েছিলেন তিনি। এরপর, জুলাই’তে এক সাক্ষাৎকারে স্প্যানিশ বান্ধবী জিওর্জিনা রডরিগেজের গর্ভবতী হওয়ার কথাও স্বীকার করেন এই তারকা অ্যাথেলিট। জুনে দ্বিতীয়বার বাবা হওয়ার পাঁচ মাসের মাথায় ফের বাবা হলেন তিনি। তিন পুত্র সন্তান লাভের পর রোনাল্ডো পরিবারে এল প্রথম কন্যা আলানা মার্টিনা।