বিনোদন

এবার ওমর সানী-মৌসুমী জুটি নতুন ৫ ছবিতে, শাকিব ৩ ছবিতে

একসঙ্গে পাঁচ ছবিতে অভিনয় করতে যাচ্ছেন ওমর সানী-মৌসুমী জুটি। ওমর সানী-মৌসুমীর ক্যারিয়ারে এমনটা প্রথমবারের মতো ঘটলো। পাঁচটি ছবির মধ্যে তিনটি ছবির নাম চূড়ান্ত হয়েছে ইতোমধ্যে। নামগুলো হচ্ছে ‌‘মামলা হামলা ঝামেলা’, ‘কেউ কথা রাখে না’, ‘আমি নেতা হবো’। বাকি দুটি ছবির নাম এখনও চূড়ান্ত হয়নি। আর এই তিন ছবিতেই শাকিব খান নায়ক হিসেবে থাকছেন।

ছবি তিনটিতে শাকিবের বিপরীতে অভিনয় করবেন বুবলি, মিষ্টি জান্নাত ও সুপ্তি শেখ। শাকিব বলেন, ‘ছবি তিনটি নিয়ে আমি আশাবাদী। প্রতিটি ছবিতে আমাকে ভিন্ন রূপে পাওয়া যাবে। একটিতে আমি নেতা, একটিতে ক্যাডার, আবার একটিতে সমাজের অবহেলিত এক যুবক। গল্পগুলো বেশ ভালো। দর্শকরা আমাকে যেভাবে দেখতে চান, ছবিগুলোতে ঠিক সেভাবেই হাজির হব। ’

 ওমর সানী সংবাদের সত্যতা জানিয়ে বলেন, ‘আমি নেতা হবো’ ছবিতে আমি-মৌসুমী দুজনেই চুক্তিবদ্ধ হয়েছি, সাইনিং মানিও নিয়েছি। বাকি নাম চূড়ান্ত হওয়া ছবিগুলোতে এখনও চুক্তিবদ্ধ হইনি। তবে সেগুলোতেও চুক্তিবদ্ধ হতে যাচ্ছি।

চিত্রপরিচালক উত্তম আকাশ ‘মামলা হামলা ঝামেলা’, ‘কেউ কথা রাখে না’, ‘আমি নেতা হবো’ ছবিগুলো পরিচালনা করবেন। এখন তিনি রয়েছেন কানাডা, দেশে ফিরবেন আগামী ২০ জুলাই।   তিনি দেশে ফিরলেই বাকি দুটো ছবির নাম ঠিক হবে।

আর এই ছবিগুলো নির্মিত হবে নতুন প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া থেকে। ওমর সানি বলেন, ‘উত্তম আকাশ এমন একজন মানুষ যার কথা আমি অন্ধের মত বিশ্বাস করি। তার ছবিতে কাজ করছি এটা ভালো লাগছে। ’

এরমধ্যে প্রতিটি ছবিতে অভিনয় করবেন কাজী হায়াত, শিবা শানু।   ২৫ জুলাই থেকে ছবিগুলোর একটানা শুটিং। ’ ‘কেউ কথা রাখেনি’, ‘মামলা হামলা ঝামেলা’ ও ‘আমি নেতা হবো’ শিরোনামের ছবিগুলো পরিচালনা করবেন উত্তম আকাশ। কানাডা থেকে তিনি বলেন, শাকিব নিষিদ্ধ হয়েছেন শুনেছি। আশা করছি ২৫ জুলাইয়ের আগেই এর সুরাহা হয়ে যাবে। আমাদের শুটিংয়ে কোনো অসুবিধা হবে বলে মনে হয় না।



আজকের জনপ্রিয় খবরঃ

গুরুত্বপূর্ণ অ্যাপ:

  1. বুখারী শরীফ Android App: Download করে প্রতিদিন ২টি হাদিস পড়ুন।
  2. পুলিশ ও RAB এর ফোন নম্বর অ্যাপটি ডাউনলোড করে আপনার ফোনে সংগ্রহ করে রাখুন।
  3. প্রতিদিন আজকের দিনের ইতিহাস পড়ুন Android App থেকে। Download করুন