বিনোদন

একদিনেই হিরো হয়ে গেলেন কারিনাপুত্র

ছোট রাজপুত্র তৈমুর আলি খান। ইন্টারনেটে ভাইরাল হয়ে গেছে মা কারিনার সঙ্গে তার ছবি। যে কিনা এখন ইন্টারনেট হিরো। সবাই বেবোর সদ্যজাত সন্তানকে প্রাণভরা ভালোবাসা জানাচ্ছে। সঙ্গে অভিনন্দন জানাচ্ছে সাইফ-কারিনাকেও।

গেলো মঙ্গলবার সকালে ফুটফুটে তৈমুরকে জন্ম দেন বলিউড স্টার কারিনা কাপুর খান। কিছুক্ষণের মধ্যেই ছেলের সঙ্গে করিনার একটি ছবি ইনস্টাগ্রাম এবং অন্যান্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। যদিও ছবিটির সত্যতা যাচাই করা যায়নি।

সাইফ-কারিনা দম্পতির প্রথম সন্তান তৈমুর আলি খান। সাইফ আলি খানের প্রথম স্ত্রী ছিলেন অমৃতা সিং। সেই সংসারে রয়েছে দু’সন্তান। তারা হলেন সারা ও ইব্রাহিম।

সাইফ-কারিনা পাপারাজ্জিদের কাছে ‘সাইফিনা’ নামে পরিচিত। দীর্ঘ ৫ বছর চুটিয়ে প্রেম করার পর ২০১২ সালে মুম্বাইয়ে বিয়ে করেন তারা।

সাইফ আলি খান ভারতের সাবেক ক্রিকেটার ও নবাব মনসুর আলি খান পাতৌদি এবং বলিউড অভিনেত্রী শর্মিলা ঠাকুরের সন্তান। আর কারিনা কাপুরের বাবা-মা ও দাদা-দাদী ছিলেন বলিউডের শীর্ষ অভিনেতা-অভিনেত্রী।

এদিকে, যৌথ বিবৃতি দিয়েছেন সাইফ-কারিনা দম্পতি। এতে তারা বলেন, আমাদের ঘর আলোকিত করে এসেছে ছেলে সন্তান। শুভ সংবাদটি আপনাদের সবার সঙ্গে ভাগাভাগি করছি। সেটি করতে পেরে আমরা অতি আনন্দিত। আমাদের ছেলে ‘তৈমুর আলি খান পাতৌদি’ ২০১৬ সালের ২০ ডিসেম্বর পৃথিবীর মুখ দেখলো।

গেলো ৯টি মাস আমাদের সমর্থন দেয়ার জন্য সব গণমাধ্যমকে ধন্যবাদ। বিশেষ ধন্যবাদ জানাতে চাই, ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের। যারা সবসময় আমাদের পাশে থেকেছেন। শুভ বড়দিন এবং নববর্ষের শুভেচ্ছা জানাই সবাইকে। ভালোবাসা সমেত- সাইফ ও কারিনা।

আরও পড়ুনঃ মাঝ আকাশে যেভাবে যুদ্ধবিমানে তেল রিফিল করা হয় !!! দেখুন সেই ভয়ঙ্কর দৃশ্যটি (ভিডিও)

Add Comment

Click here to post a comment