খেলা-ধুলা গুরুত্বপূর্ণ তথ্য

এই ১১ পাকিস্তানি ক্রিকেটারের সুন্দরী স্ত্রীরা মডেলদেরও হার মানান, ছবিতে দেখুন

পাকিস্তানি ক্রিকেটারদের- বর্তমান বিশ্বে ক্রিকেট একটি অতি জনপ্রিয় খেলা। ক্রিকেটারদের সারা বিশ্বের মানুষই খুব পছন্দ করেন। ক্রিকেট জনপ্রিয়তার কারণে ক্রিকেটারদের টাকা-পয়সা, যশ-খ্যাতি কোনো কিছুরই কমতি নেই। বিশেষ করে যে কোনো মেয়েই এদেরকে দেখে ক্রাশ খায়।

আজকে আলোচনা করবো পাকিস্তানি কিকেটার ও তাদের স্ত্রীদের নিয়ে। পাকিস্তানি ক্রিকেটারদের স্ত্রীদের সৌন্দর্য অনেকের মাথা ঘুরিয়ে দেওয়ার পক্ষে যথেষ্ট। সৌন্দর্যে এরা কোনো মডেল বা অভিনেত্রীর থেকে কম না।

দেখে নিন এরকমই কয়েকজন পাকিস্তানি ক্রিকেটারদের স্ত্রীদের ছবি-

১. ওয়াসিম আক্রম ও শানিয়েরা: প্রথম স্ত্রী হুমা মুফতির মৃত্যুর পর ২০১৩-তে অস্ট্রেলীয় গার্লফ্রেন্ড শনিয়েরা থম্পসনকে বিয়ে করেন। ২০১১-তে অস্ট্রেলিয়া সফরের সময় মেলবোর্নে দু’জনের সাক্ষাত্ হয়।

২. শোয়েব মলিক ও সানিয়া মির্জা: ২০১০-এ এঁদের বিয়ে হয়।

৩. আজহার মেহমুদ ও এবা মেহমুদ: ২০০৩-এ ব্রিটেনের বাসিন্দা এবা কুরেশিকে বিয়ে করেন আজহার। ১৯৯৯-এর বিশ্বকাপের সময় থেকে তাঁদের আলাপ। আজহারের ফ্যান ছিলেন এবা। স্টেডিয়ামে এবাকে প্রথম দেখাতেই প্রেমে পড়ে যান এই সাবেক পাক ক্রিকেটার।

৪. ইমরান নাজির ও অম্বর হাফিজ: ২০০৯-এ এঁরা বিয়ে করেন।

৫. শাহিদ আফ্রিদি ও নাদিয়া: পাকিস্তানে আফ্রিদির স্ত্রীর সৌন্দর্য নিয়ে বেশ চর্চা হয়। ২০০০ সালে নাদিয়াকে বিয়ে করেন আফ্রিদি। এঁদের চার মেয়ে— আকশা, অজবা, অস্মরা ও অনস্পা।

৬. উমর আকমল ও নুর আমনা: প্রাক্তন পাক ক্রিকেটার আব্দুল কাদিরের মেয়ে নুরকে বিয়ে করেন আকমল। দাদার বিয়েতে নুরকে দেখামাত্রই পছন্দ হয় তাঁর। ২০১৪-তে বিয়ে করেন তারা।

৭. সরফরাজ আহমেদ ও শেহদা: ২০১৫-য় করাচিতে দু’জনের বিয়ে হয়। শেহদা প্রাক্তন আম্পায়ার আলি শাহের মেয়ে।

৮. আহমেদ শাহজাদ ও সানা মুরাদ: পাকিস্তানের মেয়েদের হার্টথ্রব ছিলেন শাহজাদ। সেই সব মেয়েদের হৃদয় ভেঙে দিয়ে ২০১৫-এ সানা মুরাদকে বিয়ে করেন শাহজাদ।

৯. মিজবাউল হক ও তার স্ত্রী উযমা।

১০. সোহাইল তানভির ও তার স্ত্রী।

১১. ওহাব রিয়াজ ও তার স্ত্রী।