বিনোদন

এই প্রথম স্তনে ট্যাটু আঁকালেন বাংলাদেশি বংশোদ্ভুত মডেল ও অভিনেত্রী প্রিয়তী!

নগ্নতা নিয়ে বরাবরই অনেকটা গর্ব করেন বাংলাদেশি বংশোদ্ভুত মিস আয়ারল্যান্ডখ্যাত প্রিয়তি। পুরো নাম মাকসুদা আক্তার প্রিয়তি। বিমানের প্রশিক্ষক পাইলট হিসেবেও তার একটা অতিরিক্ত পরিচয় রয়েছে। দীর্ঘ বছর ধরে তিনি বাংলাদেশ ছেড়ে আয়ারল্যান্ডে বসবাস করছেন। নতুন করে আর পাঠকের সঙ্গে পরিচয় করিয়ে দিতে হবে না তাকে।

কারণ তিনি বাংলাদেশি মেয়ে হয়েও যে সাহসিকতার পরিচয় দিয়ে বিশ্বের নানা জায়গায় সুনাম কুড়িয়েছেন। সময়ের সঙ্গে পাল্লা দিয়ে তিনি ধীরে ধীরে নিজেকে নিয়ে যাচ্ছেন এক সাহসীকতার উচ্চমাত্রায়। তার ধারাবাহিকতায় এবার নিজের স্তনে ট্যাটু আঁকালেন তিনি। সেই ছবি প্রকাশও করছেন ফেসবুকে। ক্যাপশনে লিখেছেন ‘কিছু কাজ না হয় গোপনই থাকলো’।

ফটোশুট শেষে ‘আলফ্রেড কোচরেণ’ ও তার টিমের সঙ্গে প্রিয়তি।

তবে এমননি এমননি তিনি ট্যাটু আঁকাননি। একটি বিশেষ ফটোশুটের জন্যই এই কাজটি করেছেন। বিশেষ এই ফটোশুটটি করেছেন আইরিশ সেলিব্রিটি স্থপতি ‘আলফ্রেড কোচরেণ’ ও তার টিম। বিশেষ সেই ফটোশুটের ছবি দেখার জন্য প্রিয়তি নিজেই নাকি অপেক্ষা করতে পারছেন না। তবে আরো কিছুদিন অপেক্ষা করতে হবে তার ভক্তদের। বিশেষ এই ফটোশুটির ছবি দেখার জন্য। এর আগেও নিজের নগ্ন ফটোশুটের ছবি তিনি ফেসবুকে শেয়ার করেছেন। এখন শুধু অপেক্ষার পালা নতুন কি চমক নিয়ে আসছেন প্রিয়তি।