জাতীয়

এই নির্বাচন শান্তিপূর্ণ নির্বাচনের রেকর্ড সৃষ্টি করেছে: ওবায়দুল

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচন শান্তিপূর্ণ নির্বাচনের রেকর্ড সৃষ্টি করেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেছেন, নির্বাচন যেকোনো মূল্যে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের যে ওয়াদা করেছিলাম, তা অক্ষরে অক্ষরে পালন করেছি। এই নির্বাচন শান্তিপূর্ণ নির্বাচনের রেকর্ড সৃষ্টি করেছে। আজ বৃহস্পতিবার আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সস্মেলনে তিনি এ কথা বলেন।
তিনি বলেন, নাসিকে শান্তিপূর্ণ নির্বাচনের একটা রেকর্ড হয়েছে বলে আমি মনে করি। এ নির্বাচন নিয়ে অনেক জল্পনা কল্পনা ছিল। কত সংঘাত কত তৃতীয় শক্তির কথা বলা হয়েছিল। সবকিছু অমূলক ও ভিত্তিহীন প্রমাণিত হয়েছে।
অবাধ, সুষ্ঠু নির্বাচন হওয়ায় নারায়ণগঞ্জবাসী ও নির্বাচন কমিশনকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, সুষ্ঠুভাবে এই নির্বাচন অনুষ্ঠিত করার মাধ্যমে নির্বাচন কমিশন তাদের সক্ষমতা প্রমাণ করেছে। এ সময় আওয়ামী লীগের প্রার্থী সেলিনা হায়াৎ আইভীর জয়ের বিষয়ে আশাবাদ ব্যক্ত করেন ওবায়দুল কাদের। তিনি বলেন, জনরায়ে আমাদের বিজয় হবে বলে আশা করছি।
এসময় উপস্থিত ছিলেন, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, দীপু মনি, আবদুর রহমান, সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল প্রমুখ।

ভিডিওঃ শাহরুখের সঙ্গে ‘লায়লা ও লায়লা’গানে সানির বাজিমাত (ভিডিও)

Add Comment

Click here to post a comment