বিনোদন

এই দুঃসময়ে বসে থাকতে পারি না, ঝুঁকি নিয়েছি: শাকিব খান

নিজের প্রযোজনা প্রতিষ্ঠান ‘শাকিব খান ফিল্মস’ থেকে এ পর্যন্ত মাত্র একটি ছবি নির্মিত হয়েছে। ‘হিরো-দ্য সুপারস্টার’ নামের ওই ছবিটি মুক্তির প্রায় পাঁচ বছর পর এবার এক সঙ্গে দু’টি ছবি নির্মাণের উদ্যোগ নিয়েছেন চিত্র নায়ক শাকিব খান।

আগামী মাসেই ছবি দুইটির শুটিং শুরু হবে। এর একটির নাম ‘পাসওয়ার্ড’ আর অনটি ‘ফাইটার-একজন দেশপ্রেমিক’। আগামী আগামী ঈদুল ফিতরে পাসওয়ার্ড ও ঈদুল আজহায় ফাইটার-একজন দেশপ্রেমিক মুক্তি পাবে বলে জানিয়েছেন শাকিব খান।

ঈদ উপলক্ষে ছবি দুটি বেশ বড় বাজেট দিয়ে তৈরি করা হচ্ছে বলে জানিয়েছেন তিনি। শাকিবের ভাষায়, ‘বাজেটে কোনো আপস করা হচ্ছে না। আন্তর্জাতিক মানের ছবি তৈরি করার চেষ্টা চলছে। কারণ, ঈদে বাংলাদেশে মুক্তির পাশাপাশি দেশের বাইরেও ছবি দুটি মুক্তি দেওয়া হবে।’

বর্তমানে দর্শক খরার মধ্যে কেন বড় বাজেটে ছবির করার উদ্যোগ নিয়েছেন তা জানিয়েছে শাকিব বলেন, ‘এর আগে ২০১৪ সালে যখন আমি হিরো-দ্য সুপারস্টার তৈরি করি, সেই সময় ছবির বাজার পড়ে যাচ্ছিল। আমি ঝুঁকি নিয়ে সেই সময় প্রায় আড়াই কোটি টাকা বাজেট দিয়ে প্রথম ছবি প্রযোজনা করেছি।

এখন চলচ্চিত্রের দুঃসময়। আমি এই অঙ্গনের সন্তান হিসেবে বসে থাকতে পারি না। কেউ এল কি না, সেটা আমার দেখার দরকার নেই, চলচ্চিত্রই আজ আমাকে শাকিব খান বানিয়েছে, তাই এই ভালোবাসার জায়গাকে বাঁচাতে আমি আবার ঝুঁকি নিয়েছি।’

জুমবাংলানিউজ/ জিএলজি