খেলাধুলা

উইন্ডিজের বিপক্ষে সাকিবের খেলা নিয়ে যে সুখবর

[better-ads type='banner' banner='1187323' ]

ফাইল ছবি

স্পোর্টস ডেস্ক : বৃষ্টিতে ভেসে গেছে বাংলাদেশ-শ্রীলঙ্কার মধ্যকার ম্যাচ। তবে এই ম্যাচে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের খেলা নিয়ে শঙ্কা ছিলো। তবে পরের ম্যাচে তার খেলা নিয়ে কোনো অশ্চিয়তা নেই। মহাগুরুত্বপূর্ন ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দলের সেরা পারফরমারকে পাবে বাংলাদেশ।

মঙ্গলবার ব্রিস্টলে শ্রীলঙ্কার বিপক্ষে পরিত্যক্ত ম্যাচে দলের সঙ্গে মাঠে এসেছিলেন সাকিব। বেশ হাসিখুশিই দেখা গেছে তাকে। ওয়েস্ট ইন্ডিজে বিপক্ষে বাংলাদেশের ম্যাচের আগে সময় আছে আরও ৫ দিন। সংবাদ সম্মেলনে কোচ স্টিভ রোডস জানালেন, পরের ম্যাচে সাকিবকে পেতে আশাবাদী দল।

ম্যানেজার খালেদ মাহমুদ সুজনও জানালেন, নতুন করে কিছু না হলে সাকিব পরের ম্যাচ খেলবেন নিশ্চিতভাবেই। তার মতে, ‘ওকে নিয়ে কোনো অনিশ্চয়তা নেই। পরের ম্যাচে নিশ্চিতভাবেই খেলবে। আগামী বুধ ও বৃহস্পতিবার এমনিতেও সূচিতে দলের কোনো অনুশীলন নেই। শুক্রবারও অনুশীলন ঐচ্ছিক। কাজেই ওকে আলাদা করে বিশ্রাম দেওয়ারও প্রয়োজন নেই। আমাদের ধারণা, ম্যাচের আগে পুরোপুরি অনুশীলন করে ম্যাচে নামতে পারবে সাকিব।’

ইংল্যান্ডের বিপক্ষে আগের ম্যাচে সেঞ্চুরির পথে বাঁ ঊরুতে টান লাগে সাকিবের। শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচের আগের দিন ব্যথা বেড়ে যাওয়ায় স্ক্যান করানো হয় তার। তাতে গুরুতর কিছু ধরা পড়েনি, ধারণা করা হচ্ছে এটি গ্রেড ওয়ান স্ট্রেইন। বিশ্রামেই এটি ঠিক হয়ে যাওয়ার কথা।

জুমবাংলানিউজ/এসওআর