আইন-আদালত চট্টগ্রাম জাতীয় বিভাগীয় সংবাদ

ইয়াবাসহ গ্রেফতার ট্রাফিক পুলিশের সেই সদস্যকে দুই দিনের রিমান্ড

চট্টগ্রাম প্রতিনিধি: দশ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার ট্রাফিক পুলিশের টিএসআই সিদ্দিকুর রহমানকে দুইদিনের রিমান্ডে পাঠিয়েছেন আদালত। আজ সোমবার (১৭ জুন) চট্টগ্রাম মহানগর হাকিম মেহনাজ রহমানের আদালত এ আদেশ দেন।

নগর পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী শাহাবুদ্দিন আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, ‘আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য তদন্ত কর্মকর্তা পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন। শুনানি শেষে আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।’

এর আগে শুক্রবার (১৪ জুন) সন্ধ্যায় নগরীর ডবলমুরিং থানার আগ্রাবাদ সিজিএস কলোনি এলাকা থেকে সিদ্দিকুর রহমানকে মোটরসাইকেলসহ আটক করে র‍্যাব ও কাউন্টার টেরোরিজম ইউনিট। পরে তার কাছ থেকে ১০ হাজার পিস ইয়াবা ও নগদ ৮০ হাজার টাকা উদ্ধার করা হয়। আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে সিদ্দিকুর রেলওয়ে পুলিশে কর্মরত টিএসআই বাবলু খন্দকার ও অপর একজনের সঙ্গে মিলে ইয়াবার বেচাকেনার কথা স্বীকার করেন। এ ঘটনায় তাদের বিরুদ্ধে আজ সোমবার ডবলমুরিং থানায় মামলা দায়ের করা হয়৷ ওই মামলায় গ্রেফতার দেখিয়ে সিদ্দিকুরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। বাবলু খন্দকারকে গ্রেফতার করতে অভিযান শুরু করেছে পুলিশ।

প্রসঙ্গত, মাসখানেক আগে সিদ্দিকুরকে শিকলবাহা পুলিশ ফাঁড়ি থেকে ট্রাফিক পুলিশের বন্দর জোনে বদলি করা হয়। এরপর তিনি ২১ দিনের ছুটিতে যান। তবে এখনও তিনি ছাড়পত্র নেননি।