খেলাধুলা

ইমরুল ভক্তদের জন্য জোড়া দুঃসংবাদ

ফাইল ছবি

স্পোর্টস ডেস্ক : সদ্য সমাপ্ত বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ব্যক্তিগতভাবে নিজেকে মেলে ধরতে না পারলেও দলকে ঠিকই শিরোপা এনে দেন ইমরুল কায়েস। তার নেতৃত্বে ষষ্ঠ বিপিএলে আলোর মুখ দেখে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। বেশ ক’জন প্লেয়ারের সাফল্য এবং ইমরুলের যৌগ্য নেতৃত্বে শুরু থেকেই ভারসাম্যপূর্ণ দল ছিল কুমিল্লা।

কিন্তু দুঃখজনক ব্যাপার হলো, বিপিএলের মাঝপথেই ইমরুলকে শুনতে হয় দুঃসংবাদ। নিউজিল্যান্ড সফরে সাব্বির-লিটনদের মতো প্লেয়ার সুযোগ পেলেও তাকে বিবেচনায় রাখেনি টাইগার ক্রিকেট বোর্ড। যে কারণে বেশ মনক্ষুণ্ন ইমরুল। এক পর্যায়ে এসে দল থেকে বাদ পড়ার কারণ জানতে চান বোর্ডের কাছে। স্মরণ করিয়ে দেন ‘ব্যাক টু ব্যাক’ সেঞ্চুরির কথা।

ইমরুলের আকুতি-মিনতির পরও নিউজিল্যান্ড সফরে তার জায়গা মিলেনি। যদিও সবশেষ সাকিবের ইনজুরিতে কিছুটা হলেও আলোচনায় আসেন তিনি। কিন্তু এখানে এসেও দুঃসংবাদ পেতে হলো তাকে। সোমবার জানা গেল, গ্রোইন (পায়ের কুঁচকি) ইনজুরিতে ভুগছেন ইমরুল।

এ কারণে তাকে এক সপ্তাহের মতো বিশ্রাম দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মেডিক্যাল বিভাগ। ইতোমধ্যেই অবশ্য এমআরআই করিয়ে নিয়েছেন ইমরুল।

এক সপ্তাহ পুরোপুরি বিশ্রামে থাকার পর তাকে আবারো পরীক্ষা করে দেখবে বিসিবির মেডিক্যাল বিভাগ। সুস্থ হতে হলে এই এক সপ্তাহ পুরো দমে বিশ্রামে থাকতে হবে ইমরুলকে।

জুমবাংলানিউজ/এসওআর