খেলাধুলা ফুটবল

ইমরান ভেবে শচীনের ছবি পোস্ট করলেন পাক প্রধানমন্ত্রীর সহকারী!

স্পোর্টস ডেস্ক : সোশাল মিডিয়ায় উঠল হাসির রোল। পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের সহকারি নঈম উল হক টুইটার অ্যাকাউন্ট থেকে ইমরানের ১৯৬৯ সালের একটি ছবি পোস্ট করতে গিয়ে তিনি শচীন তেন্ডুলকরের কিশোর বয়সের ক্রিকেট খেলার ছবি পোস্ট করে বসেন।

এ ঘটনার ভারতীয় ফেসবুকাররা সুযোগ পেয়ে নিজেদের সামলাতে পারেননি। তাঁরা ইচ্ছাকৃত ভাবেই ভুল নামের ক্যাপশন বসিয়ে একের পর ট্রল বানাতে শুরু করে দেন।

সম্প্রতি আবারো একবার বিশ্বকাপে ভারতের কাছে হেরেছে পাকিস্তান। ম্যাঞ্চেস্টারে পাকিস্তানকে ৮৯ রানে হারিয়ে চলতি বিশ্বকাপে জয়ের হ্যাটট্রিক করেছিল ভারত। পাকিস্তানের ফ্যানেরা এই হারের জ্বালা এখনও মেনে নিতে পারছেন না। আর এর মধ্যেই ভারতীয় সোশাল মিডিয়া ব্যবহারকারীরা ফের ট্রল করছে পাকিস্তানকে নিয়ে।

অন্যদিকে রবিবার লর্ডসে দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হয়েছে পাকিস্তান। পাকিস্তানের ঝুলিতে এই মুহূর্তে ৩ পয়েন্ট। তবে দক্ষিণ আফ্রিকার চেয়ে এক ম্যাচ কম খেলেছে তাঁরা। সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখতে সে ম্যাচে জিতেছে সরফরাজরা।

আরও পড়ুনঃ দোকানে চুরি, সিডনিতে ধরা পড়লো ভারতীয় পাইলট

দক্ষিণ আফ্রিকার পরে পাকিস্তান মুখোমুখি হবে নিউজিল্যান্ড, আফগানিস্তান এবং বাংলাদেশ। দক্ষিণ আফ্রিকা ছাড়াও বাকি প্রতিটি ম্যাচে জিততে হবে তাঁদের।

জুমবাংলানিউজ/এএসএমওআই