খেলাধুলা

ইচ্ছা থাকলেও এবারও মুস্তাফিজকে দলে পাওয়া হলো না

অভিষেকের পর মুস্তাফিজ যখন বিশ্ব রেকর্ড করলেন তখনই তাকে নিয়ে ভাবনায় পড়েন শাহরুখ। মুস্তাফিজসহ আরও কয়েকজন টাইগার ক্রিকেটারকে নিয়ে কথা বলেন তিনি। বেশ গুণগানই চেয়েছিলেন তিনি।

আইপিএলের গত আসরে মুস্তাফিজকে দলে নিতে চেয়েছিলেন শাহরুখ খান। কিন্তু সাকিবকে দলে পেলেও মুস্তাফিজকে পাননি তিনি। এবার মুস্তাফিজকে দলে নেয়ার প্লান ছিলো তার!

কিন্তু ইচ্ছা থাকলেও এবারও মুস্তাফিজকে দলে পেলেন না শাহরুখ খান। প্রসঙ্গত, এই মাত্র পাওয়া গেলো এই খবর। আইপিএলে মুস্তাফিজের দল চূড়ান্ত হয়েছে। বেশ আগে ভাগেই তাকে নিয়েছে একটি দল।

রীতি অনুযায়ি যেসব খেলোয়াড়দের রাখতে চাচ্ছে না তাদেরকে বাদ দেয়ার জন্য ফ্রাঞ্চাইজিদের সময় বেঁধে দেয়া হয়। তাতে চূড়ান্ত সময়সীমা শেষে ফ্রাঞ্চাইজিরা ৪০ জন খেলোয়াড়কে ছেঁটে ফেললেও বাংলাদেশের দুই তারকা ক্রিকেটার মোস্তাফিজুর রহমান ও সাকিব আল হাসানকে ধরে রেখেছে।

ফলে আসছে আইপিএলেও সাকিব কলকাতা নাইট রাইডার্সে আর সানরাইজার্সের হয়ে মাঠ মাতাবেন মোস্তাফিজ। গত মৌসুমে প্রথমবারের মতো আইপিএলে সানরাইজার্সের হয়ে খেলেই শিরোপা ছুঁয়ে দেখেন মোস্তাফিজ। ১৭ উইকেট নিয়ে উদীয়মান খেলোয়াড়ের পুরস্কার ঘরে তোলেন কাটার মাস্টার।

অপরদিকে কলকাতা নাইট রাইডার্সের হয়ে দুবার শিরোপা জয় করা সাকিবকে আগামী আসরের জন্য রেখে দিয়েছে কলকাতা। কলকাতা থেকে বাদ দেয়া হয়েছে জেসন হোল্ডার, জন হ্যাস্টিংস, কলিন মুনরো ও মরনে মরকেলকে। আগামী বছরের এপ্রিলে মাঠে গড়াবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দশম আসর।

ভিডিও নিউজ : বিজয়ের মাসে অর্ণবের কন্ঠে মন ছুয়া দেশের গান (ভিডিও)

জুমবাংলানিউজ/এসওআর