অর্থনীতি-ব্যবসা জাতীয় স্বাস্থ্য

ইউসিবি কার্ড গ্রহীতাদের ব্যাংকক হসপিটালে বিশেষ সুবিধা

ইউসিবি কার্ড গ্রহীতাবৃন্দের জন্য ব্যাংকক হসপিটালে বিশেষ সুবিধা বিষয়ক চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহম্মদ শওকত জামিল এবং লাইফ ও হেলথ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ড. নিলাঞ্জন সেনসহ উভয় প্রতিষ্ঠানের বিভিন্ন উর্ধতন কর্মকর্তাবৃন্দ।

জুমবাংলা ডেস্ক: ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড (ইউসিবি) সম্প্রতি ব্যাংকক হসপিটালের বাংলাদেশ লিয়াঁজো অফিস, লাইফ এন্ড হেলথ লিমিটেডের সাথে চুক্তি স্বাক্ষর করেছে।

ইউসিবি’র প্রধান কার্যালয়ে সম্পাদিত চুক্তি অনুযায়ী, ইউসিবি কার্ড গ্রহীতারা ব্যাংকক হসপিটালে রুম চার্জ, ল্যাবরেটরি, এক্সরে, মেডিসিন, ডেন্টাল ট্রিটমেন্ট প্রভৃতিতে বিশেষ সুবিধা উপভোগ করবেন।

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহম্মদ শওকত জামিল এবং লাইফ ও হেলথ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ড. নিলাঞ্জন সেন স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।

এসময় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন ইউসিবি’র উপ-ব্যবস্থাপনা পরিচালক নাবিল মুস্তাফিজুর রহমান, ইউসিবি’র হেড অফ কার্ডস ও এফভিপি নেহাল এ হুদা, লাইফ এন্ড হেলথ লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক এনামুল হক এবং লাইফ এন্ড হেলথ লিমিটেডের এক্সিকিটিভ ডিরেক্টর কাজী শারহান সাইফসহ উভয় প্রতিষ্ঠানের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ।

জুমবাংলানিউজ/এইচএম