খেলা-ধুলা

ইংল্যান্ডে বান্ধবীদের সঙ্গে দারুণ সময় কাটাচ্ছে নেইমার

ইংল্যান্ডের বিপক্ষে গতকাল ব্রাজিলের প্রীতি ম্যাচটি গোলশূন্য ড্র হয়েছে। ওয়েম্বলিতে খেলতে এসে বান্ধবীদের সঙ্গে দেখা করেছেন ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার। সংগীত শিল্পী দেমি লোভাটো এবং টেলিভিশন উপস্থাপিকা লায়লা অ্যানা লি’র সঙ্গে সাক্ষাত করে এক সঙ্গে ডিনার করেছেন নেইমার।

স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে প্রীতি ম্যাচ শেষ হওয়ার ঘন্টা খানেক পরই সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে ছবি আপলোড করেন নেইমার। ছবিতে দুই বান্ধবীর সঙ্গে  ডিনার শেষে উদযাপনের ভঙ্গিতে দেখা গেছে প্যারিস সেইন্ট জার্মেই তারকাকে। ইনস্টাগ্রামে দেওয়া ছবির ক্যাপশনে নেইমার লেখেন, ‘আমার মেয়ে বন্ধু।’

নেইমারের মতো ইনস্টাগ্রামে একই ছবি পোস্ট করেন টিভি উপস্থাপিকা অ্যানা-লি। ছবির ক্যাপশনে তিনি লেখেন, ‘আনন্দের সহিত বন্ধুদের সঙ্গে রাতে খাওয়া হল।’

ছবি: The Sun

৩৪ বছর বয়সি ইংলিশ টিভি উপস্থাপিকা অ্যানা লির জন্মস্থান ব্রাজিলে। সম্প্রতি ফিফা বেস্ট ফুটবল অ্যাওয়ার্ড অনুষ্ঠানে ইরিশ এলবার সঙ্গে অনুষ্ঠান উপস্থাপনা করেছেন তিনি। ২০১২ লন্ডন অলিম্পিকের উদ্বোধনী অনুষ্ঠানেও উপস্থাপকের ভূমিকায় ছিলেন তিনি। এছাড়া টেলিভিশনে বিভিন্ন সময় নেইমারের সাক্ষাতকার নিয়েছেন ব্রাজিলিয়ান এ তারকা। অন্যাদিকে ২৫ বছর বয়সি আমেরিকান সংগীত রচয়িতা লোভাটো। গান লেখার পাশাপাশি অভিনয় করে থাকেন তিনি।

ক্লাব ফুটবলের বিরতিতে আগের ম্যাচে জাপানের বিপক্ষে জিতলেও ইংল্যান্ডের বিপক্ষে জাপানের ম্যাচটি গোলশূন্য ড্র হয়। ওয়েম্বলিতে ৮৫ হাজার দর্শকদের সামনে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নদের রুখে দিয়েছে ইংল্যান্ড।