খেলা-ধুলা

ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে দলেও খেলতে পারবেন না পেসার শামি

দেশের মাটিতে ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজেও খেলতে পারবেন না ভারতীয় পেসার মোহাম্মদ শামি। হাঁটুর ইনজুরি থেকে সুস্থ হতে তার আরো সময় লাগবে।
ফলে ইংল্যান্ডের বিপক্ষে আসন্ন সীমিত ওভারের দেশসেরা এ পেসারকে পাচ্ছে না টিম ইন্ডিয়া।

নিউজিল্যান্ড ও অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত ২০১৫ বিশ্বকাপের পরই ডান হাঁটুতে অস্ত্রোপচারের পর দীর্ঘ সময় মাঠের বাইরে থাকে হয় এ পেসারকে। তবে সুস্থ হয়ে গত জুলাইয়ে লংগার ভার্সনের মাধ্যমে আবারো আন্তর্জাতিক ক্রিকেটে ফেরেন শামি। কিন্তু সদ্য শেষ হওয়া ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজের তৃতীয় টেস্টে আবারো পুরনো ইনজুরিতে পড়েন এই ডান-হাতি পেসার। ফলে ইংল্যান্ডের বিপক্ষে শেষ দুই টেস্ট খেলা হয়নি শামির। ওই ইনজুরির রেশ ধরেই ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজেও খেলতে পারবেন না তিনি।

শামি ছাড়াও রোহিত শর্মা ও আজিঙ্কা রাহানের খেলা নিয়েও সংশয় রয়েছে। এ ছাড়া রবিচন্দ্রন অশ্বিন ও রবিন্দ্র জাদেজাকে বিশ্রাম দেওয়ার কথা ভাবছে ভারত। ফলে অনেকটা তারুণ্য-নির্ভর দল নিয়েই ইংল্যান্ডের বিপক্ষে সীমিত ওভারের সিরিজ খেলতে নামবে টিম ইন্ডিয়া। আগামী ১৫ জানুয়ারি থেকে শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। এরপর ২৬ জানুয়ারি থেকে শুরু হবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ।

ভিডিও: একেই বলে গন্ডারের রাগ!! কিভাবে পর্যটকের গাড়ীর উপর হামলে নিমিষেই চূর্ণ বিচূর্ন করে ফেলল দেখুন (ভিডিও)

Add Comment

Click here to post a comment