আজকের রাশিফল লাইফস্টাইল

আশা পূরণ হতে পারে মীন, বৃষ ও তুলার

রাশিফল ডেস্ক : আপনার আমার ভাগ্য নির্ধারণ করেন বিধাতা স্বয়ং। আমরা শুধু রাশিচক্রের বিচারে বলার চেষ্টা করি, সাধারণভাবে আপনার ভাগ্যে কী লেখা আছে। কিন্তু তার মানে এই নয় যে সেই ভাগ্য অপরিবর্তনীয়। পরিশ্রম আর প্রার্থনার সমন্বয়ে সৌভাগ্য ছিনিয়ে নিতে হয়। আসুন জেনে নিই, রাশিফল অনুযায়ী কেমন যেতে পারে আপনার আজকের দিনটি।

ধনু
বেহাত হওয়া সম্পদের দখল ফিরে পেতে পারেন। অধীনদের কাজে লাগানো সহজ হতে পারে। মূল্যবোধ সমুন্নত থাকতে পারে। আর্থিক দিক ভালো যাবে। প্রাপ্তিযোগ আছে।

মকর
আত্মপ্রতিষ্ঠার চেষ্টা জোরদার করুন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। শরীর ভালো থাকতে পারে। মানসিক প্রশান্তি বজায় থাকবে। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারবেন।

কুম্ভ
গোপন শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। গোপন শত্রু সম্পর্কে সতর্ক থাকুন। শরীর ভালো নাও থাকতে পারে। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। ব্যয় বৃদ্ধি পেতে পারে।

মীন
আর্থিক দিক ভালো যাবে। আয়-উপার্জন বৃদ্ধি পেতে পারে। পেশাগত যোগাযোগ অব্যাহত রাখুন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। কোনো আশা পূরণ হতে পারে।

মেষ
কর্মপরিবেশ অনুকূল থাকতে পারে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পেতে পারেন। সামাজিক কোনো আনন্দ অনুষ্ঠানে যোগদান করতে পারেন। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। পিতৃস্বাস্থ্য ভালো থাকতে পারে।

বৃষ
সামাজিক অগ্রগতি অব্যাহত থাকতে পারে। উচ্চশিক্ষার্থীদের জন্য সময় অনুকূল থাকতে পারে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। কোনো আশা পূরণ হতে পারে। পেশাগত দিক ভালো যাবে।

মিথুন
দিনটি মিশ্র সম্ভাবনাময়। কোনো ধরনের সামাজিক সমস্যার উদ্ভব হতে পারে। রিপুকে সংযত রাখুন। অন্যথায় বদনাম হতে পারে। শরীর ভালো যাবে না।

কর্কট
দাম্পত্য সম্পর্ক ভালো থাকতে পারে। পারস্পরিক সামাজিক সম্পর্ক ভালো যাবে। অবিবাহিতদের কারো কারো বিয়ে হতে পারে। প্রণয় প্রস্তাবে সাড়া পেতে পারেন। রোমান্স ও বিনোদন শুভ।

সিংহ
শত্রুরা মাথাচাড়া দিয়ে উঠতে পারে। শত্রুকে দুর্বল ভাবা ঠিক হবে না। নিজের সীমাবদ্ধতা সম্পর্কে সতর্ক থাকুন। শরীর ভালো যাবে না। খাওয়াদাওয়ায় সতর্ক থাকুন।

কন্যা
প্রেম-ভালোবাসার জন্য সময় অনুকূল থাকতে পারে। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। সম্ভাব্য ক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে। সৃজনশীল কাজে সুফল পাবেন। আজ চাইলে মনের মানুষকে প্রস্তাব দিতে পারেন।

তুলা
কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। কোনো স্থাবর সম্পত্তি ক্রয়-বিক্রয় করতে পারেন। মন ভালো থাকবে। পারিবারিক পরিবেশ অনুকূল থাকতে পারে। মাতৃস্বাস্থ্য ভালো যাবে।

বৃশ্চিক
কারো সঙ্গে নতুন করে কোনো সম্পর্কে জড়াতে পারেন। ছোট ভাই-বোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। প্রাপ্ত তথ্য ভালোভাবে যাচাই করে নিন। কাজকর্মে উৎসাহ বোধ করতে পারেন।

জুমবাংলানিউজ/এএসএমওআই