বিনোদন

আরও ৩ ফ্যাশন হাউজের ব্র্যান্ড অ্যাম্বাসেডর মিষ্টি

বর্তমানে ভারতের ফ্যাশন হাউজ গিগল এর ব্যান্ড অ্যাম্বাসেডার হয়ে প্রচারণা চালিয়ে যাচ্ছেন চিত্রনায়িকা মিষ্টি জান্নাত। এরইমধ্যে আরও ৩টি ফ্যাশন হাউজের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন তিনি।

 

সম্প্রতি বাংলাদেশের হাউজিং ডেভেলপমেন্ট কোম্পানি, রূপসী বাংলা সিটি এবং ভারতীয় জান্নাত ইন্টারন্যাশনাল ফ্যাশন হাউস ও মুম্বাই ফ্যাশন হাউসের শুভেচ্ছাদূত হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন মিষ্টি।

 

এ প্রসঙ্গে মিষ্টি বলেন, ‘প্রথমবার পোশাক কোম্পানি গিগল’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছি। এরপরই বেশ কিছু প্রতিষ্ঠানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হওয়ার প্রস্তাব পেয়েছিলাম। এগুলোর মধ্যে এই তিনটি প্রতিষ্ঠান আমার ভালো লেগেছে। তাই এই প্রতিষ্ঠানগুলোর শুভেচ্ছাদূত হিসেবে চুক্তিবদ্ধ হয়েছি।’

 

তিনি আরো বলেন, ‘আরো তিনটি ভালো মানের কোম্পানির সঙ্গে কথা চলছে। সবকিছু ঠিক থাকলে খুব শিগগির এসব প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তিবদ্ধ হব।’

 

বর্তমানে ওপার বাংলার জনপ্রিয় নায়ক সোহমের বিপরীতে ‘আমার প্রেম তুমি’ ছবির শ্যুটিংয়ে ব্যস্ত মিষ্টি৷ এছাড়া মিষ্টি অভিনীত ‘তুই আমার’ ও ‘তুই আমার রানী’ শিরোনামের সিনেমা দুটির শুটিং ইতিমধ্যেই শেষ হয়েছে। চলতি বছর সিনেমা দুটি মুক্তি পেতে যাচ্ছে।

ভিডিওঃ স্টিকার মারা ফল এর মানে জানেন?

Add Comment

Click here to post a comment