বিনোদন

”আমি সন্তান চাই” বললেন কঙ্গনা

কুইন খ্যাত বলিউড অভিনেত্রী কঙ্গনা রাণৌত। ভারতের হিমাচল প্রদেশের মান্দি জেলায় তার জন্ম।

নিজেকে বাবা-মায়ের ‘অনাকাঙ্ক্ষিত’ সন্তান ভাবলেও সম্প্রতি একটি সাক্ষাৎকারে ২৯ বছর বয়সি এ অভিনেত্রী জানান, ইনাদিং মা হওয়ার কথা ভাবছেন তিনি।

এ প্রসঙ্গে কঙ্গনা রাণৌত বলেন, ‘নিজেকে অনেক স্বাধীন একজন বলে মনে করি কিন্তু যখন আপনার বয়স বিশের শেষের দিকে হবে তখন মা হওয়ার প্রবণতাগুলো আপনার মধ্যে বৃদ্ধি পাবে, তখন আপনি প্রবলভাবে অনুভব করবেন : আমি সন্তান চাই।’

তিনি আরো বলেন, ‘আমি কখনো ভাবিনি এভাবে কথাগুলো বলব কিন্তু কথাগুলো না বলে থাকাটা খুবই কষ্টের। আমি সেই দিনের আশায় রয়েছি।’

এর আগে চলতি বছর নারী দিবসের একটি অনু্ষ্ঠানে কঙ্গনা জানিয়েছিলেন তার জন্ম হোক তা চাননি তার বাবা-মা। তিনি জানান, জন্মানোর আগেই তার বাবা-মা জানতে পেরেছিলেন, তাদের কন্যা সন্তান হবে। কঙ্গনার আগেই একটি কন্যা সন্তানের জন্ম দেন তার মা। তাই পরিবার চায়নি আবারও একটি কন্যাসন্তান আসুক।

এ অভিনেত্রী আরো জানান, জন্মের মাত্র দশদিনের মাথায় নিজেদের প্রথম পুত্র সন্তান হারান তার বাবা-মা। তবে, বছর ঘুরতে আবারও সন্তান আসে তাদের কোলে। কঙ্গনার বোন রঙ্গোলিকে নিয়ে আনন্দে মেতে ওঠে গোটা পরিবার। কিন্তু রঙ্গোলির পরে আবারও একটি কন্যা সন্তানকে মেনে নিতে পারেনি পরিবার।

তিনবার ভারতীয় জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী অভিনেত্রী কঙ্গনা রাণৌতের পরবর্তী সিনেমাগুলো হলো-রেঙ্গুন, রাণী লক্ষ্মীবাঈ ও সিমরান। প্রত্যেকটি সিনেমায় ২০১৭ সালে মুক্তি পাবে।

ভিডিও নিউজ :  আর নয় ক্যালার ব্লাইন্ড; এখন এইসব মানুষরাও চোখে সঠিক রঙ দেখতে পারবে(ভিডিও)

Add Comment

Click here to post a comment

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.