বিনোদন

`আমি যাকে বিয়ে করব, তাকেও আমার মতো হতে হবে`

ধুম সিরিজের জনপ্রিয় বাইকার অভিনেতা উদয় চোপড়ার সঙ্গে নার্গিস ফাখরির প্রেম ও ব্রেকআপ গুঞ্জন অনেক দিনের। এ নিয়ে অনেক মুখরোচক খবরও প্রকাশিত হয়েছে। এমনকি শোনা গিয়েছিল উদয়কে বিয়ে করছেন নার্গিস ফাখরি।

কিন্তু এই সংবাদ মিথ্যা বলে উড়িয়ে দিয়েছেন এ অভিনেত্রী। এ প্রসঙ্গে নার্গিস ফাখরি বলেন, ‘আমি গুঞ্জন নিয়ে কোনো কথা বলিনি কারণ আমি এগুলোতে গুরুত্ব দিই না। আমার সম্পর্কে কী লেখা হচ্ছে তা পড়ি না। কারণ যখন পড়ি, আবাক হয়ে ভাবি, সত্যিই কী আমাকে নিয়ে এগুলো লেখা?’

বিয়ে নিয়ে প্রশ্ন করা হলে এ অভিনেত্রী বলেন, ‘আমি প্রজাপতির মতো। আমাকে আটকে রাখা যাবে না। যদি একটি পাত্রে আমাকে বন্দি করা হয়, আমার শ্বাস রুদ্ধ হয়ে যাবে। আপনি যখন আমাকে বিয়ের কথা বললেন, আমার মায়ের কথা মনে পড়ে গেলো। সেই একমাত্র আমাকে এই প্রশ্নটি করেন।
এমন নয় যে আমি বিয়ে করতে চাই না। কিন্তু যাকে বিয়ে করব তাকেও আমার মতো হতে হবে। আমার মতো তাকেও ভ্রমণে পটু হতে হবে। ’

কয়েক বছর আগে ইন্টারনেটে ভাইরাল হওয়া এক ছবিতে দেখা যায়, বিকিনি পরা নার্গিসের সঙ্গে ছুটি কাটাচ্ছেন উদয়। এরপর থেকেই তাদের প্রেমের গুঞ্জন শুরু হয়। কিন্তু গত বছর হঠাৎ বলিউড ছেড়ে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান নার্গিস। এরপর থেকে গুঞ্জন ওঠে অভিনেতা উদয় চোপড়ার সঙ্গে সম্পর্কের টানাপোড়েনের জন্য যুক্তরাষ্ট্রে চলে গেছেন এ অভিনেত্রী। এমনকি বলিউডকে বিদায় জানাচ্ছেন নার্গিস- এমন খবরও তখন শোনা গিয়েছিল। তবে সকল গুঞ্জনে পানি ঢেলে আবারো ফিরে আসেন রকস্টার সিনেমাখ্যাত এ অভিনেত্রী।

নার্গিস অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা বাঞ্জো। পরবর্তীতে ফাইভ ওয়েডিংস নামের একটি হলিউড সিনেমায় দেখা যাবে তাকে। বর্তমানে চলছে এর প্রি-প্রোডাকশনের কাজ। অন্যদিকে পারিবারিক প্রযোজনা প্রতিষ্ঠান নিয়েই ব্যস্ত উদয়। ধুম ফ্র্যাঞ্চাইজিতে তাকে দেখা গেলেও গত চার বছর মুক্তি পায়নি এই সিরিজের কোনো সিনেমা।