বিনোদন

`আমি কোনো দিনই একজন বিবাহিত পুরুষকে বিয়ে করব না` কিন্তু..

বলিউডের নন্দিত অভিনেত্রী শ্রীদেবী। আশির দশকে তার রূপের যাদুতে মেতেছিলো মুম্বাই ইন্ডাস্ট্রি। গ্ল্যামার আর অভিনয় গুণে দর্শকের হৃদয়ে কাঁপন ধরিয়েছিলেন এই খ্যাতিমান অভিনেত্রী। জুটি বেঁধে অভিনয় করেছেন অনেক বিখ্যাত তারকার সঙ্গে। তার মধ্যে অন্যতম জিতেন্দ্র।

‘হিম্মতওয়ালা’, ‘জানি দুশমন’ কিংবা ‘জাস্টিস চৌধুরী’র মতো সুপারহিট ছবিতে শ্রীদেবী ও জিতেন্দ্র একসঙ্গে অভিনয় করেছিলেন। পর্দায় তাদের রসায়ন দেখে তখন রটে গিয়েছিলো যে, তারা বাস্তব জীবনেও প্রেম করছেন। কিন্তু অস্বীকার করেছিলেন শ্রীদেবী ও জিতেন্দ্র দুজনেই।

সে সময় এক সাক্ষাৎকারে শ্রীদেবী বলেন, জিতেন্দ্র খুব ভালো একজন মানুষ। আমি জীবনেও ভুলতে পারবো না তিনি আমাকে প্রথমদিনের শুটিংয়ে কতটা সাহায্য করেছেন। তখন হিন্দি আমার জন্য নতুন ভাষা ছিলো। যার কারণে আমার প্রথম ছবি ফ্লপ হয়েছিলো। কিন্তু জিতু আমাকে মানসিকভাবে অনেক সাপোর্ট দিয়েছিলো।

সেই সময় একটা গুজব শোনা যায়, আউটডোর শুটিং করতে গিয়ে শ্রীদেবী ও জিতেন্দ্র নাকি হোটেলের একই রুমে ছিলেন। এই ব্যাপারে কথা বলতে গিয়ে শ্রী বলেন, এটা সম্পূর্ণ মিথ্যা কথা। আমি জিতুর রুমে কোনও দিন যাইনি। এমনকি ও আজ অবধি আমার বাড়িতেও কোনোও দিন আসেনি। আমাদের ঘিরে অনেক রকম গুজব শোনা যায় কিন্তু আমি যা বলছি তা সম্পূর্ণ সত্যি।

যোগ করে শ্রীদেবী আরও বলেন, আমি নিষ্পাপ। কিন্তু আমি বোকা নই। আমি হিসেব মেনে চলতে পছন্দ করি না। কিন্তু কোনো দিনই একজন বিবাহিত পুরুষকে বিয়ে করব না। শুধুমাত্র দক্ষিণে নয়, বোম্বেতেও দ্বিতীয় বিয়ে সহজে মেনে নিতে পারে না অনেকেই।

কিন্তু ভাগ্যের এমনই পরিহাস, পরবর্তীতে শ্রীদেবী বিয়ে করেছিলেন বানী কাপুরকে। যিনি সেসময় শুধু বিবাহিতই ছিলেন না, বরং তার সংসারে দুটি সন্তানও ছিলো।