বিনোদন

আমি কিন্তু পুরুষদের ঘৃণা করি না

কঙ্গনা রানাউত নাম শুনলেই এখন বলিউড অভিনেতারা ভয়ে কেঁপে ওঠেন। কার সঙ্গে নাম জড়ায়নি তার! হৃতিক রোশন, আদিত্য পাঞ্চোলি, অধ্যয়ণ সুমন থেকে শুরু করে করণ জোহর, বলিউডে একের পর পুরুষ সহকর্মীর সঙ্গে ঝামেলায় জড়িয়েছেন অভিনেত্রী কঙ্গনা। কিন্তু তিনি জানালেন, তিনি পুরুষদের ঘৃণা করেন না!
যাদের সঙ্গে তিনি কাজ করেছেন, কিংবা সম্পর্ক করেছেন, তিনি প্রত্যেকের বিরুদ্ধেই হেনস্থার অভিযোগ এনেছেন। তবে এরপরেও কঙ্গনার দাবি, তিনি মোটেই পুরুষ-বিদ্বেষী নন। তার বহু পুরুষ বন্ধু আছেন।
কঙ্গনা বলেছেন, ‘আমি নারীবাদী না। আমি সমতার কথা বলি বলেই নারীবাদী বলে মনে হয়। কিন্তু আমি নারীবাদে বিশ্বাস করি না। আমার মনে হয় এটা সমাজের পক্ষে দুঃখজনক বিষয়। কারণ, কোনও একটা জিনিসের অভাব রয়েছে এবং নারীবাদকে সেই অসুখের ঔষধ হিসেবে দেখা হচ্ছে। আদর্শ সমাজব্যবস্থায় নারীবাদ থাকাই উচিত নয়।’
বলিউডে পুরুষদেরই দাপট রয়েছে বলে ফের ইঙ্গিত করেছেন কঙ্গনা। তবে তিনি এ বিষয়ে মুখ খুললেই বড় আকারের শিরোনাম হয়ে যাবে বলেও মন্তব্য করেছেন এই অভিনেত্রী। তার আরও দাবি, যৌনতা নিয়ে মানুষের দৃষ্টিভঙ্গি বদল করা প্রয়োজন।
বেশিরভাগ মানুষই মনে করেন, মেয়েদের জন্য যৌনতা উন্মুক্ত নয়। এই মনোভাব বদলানো প্রয়োজন বলে মনে করেন কঙ্গনা। বলে রাখা ভালো, গতকাল শুক্রবার তার অভিনীত ‘সিমরান’ সিনেমাটি মুক্তি পেয়েছে। ছবিটি পরিচালনা করেছেন হংসল মেহতা। সূত্র: ইন্ডিয়া টুডে