খেলাধুলা স্লাইডার

আমিরের ৫ উইকেটে ৩০৭ রানে অলআউট অস্ট্রেলিয়া

[better-ads type='banner' banner='1187323' ]


স্পোর্টস ডেস্ক : ২০১৯ ক্রিকেট বিশ্বকাপের সতেরোতম ম্যাচে আজ মুখোমুখি হয়েছে বর্তমান চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া ও পাকিস্তান। কাগজে কলমে ও সাম্প্রতিক ফর্ম বিচারে অস্ট্রেলিয়া এগিয়ে থাকলেও পাকিস্তানও ছেড়ে কথা বলবেনা আজ। বাংলাদেশ সময় দুপুর সাড়ে তিনটায় টনটনে মুখোমুখি হয়েছে দুই দল।

ব্যাট করতে এসে ৪৯ ওভারে ৩০৭ রানে অলআউট হয়ে গেছে অস্ট্রেলিয়া। পাকিস্তানের হয়ে ৫ উইকেট নিয়ে অস্ট্রেলিয়ার ব্যাটিংয়ে ধস নামিয়েছে মোহাম্মদ আমির। অস্ট্রেলিয়ার হয়ে সর্বোচ্চ ১০৭ রান করেছেন ডেভিড ওয়ার্নার।

এর আগে টনটনে টস জিতে অস্ট্রেলিয়াকে ব্যাটিংয়ে পাঠায় পাকিস্তান অধিনায়ক সরফরাজ আহমেদ। বাংলাদেশ সময় দুপুর সাড়ে তিনটায় শুরু হয় ম্যাচটি। দু’দলের একাদশেই এসেছে পরিবর্তন। পাকিস্তানের শাদাব খানের বদলে দলে ফিরেছেন শাহীন আফ্রিদি। অস্ট্রেলিয়া দলে এসেছে দুটি পরিবর্তন। কেন রিচার্ডসন ও শন মার্শ দলে ফিরেছেন, তাদের জন্য জায়গা ছেড়ে দিতে হয়েছে ইনজুর্ড স্টয়নিস ও স্পিনার জাম্পার।

পাকিস্তান একাদশ:

ইমাম-উল-হক, ফখর জামান, বাবর আজম, মোহাম্মদ হাফিজ, সরফরাজ আহমেদ (অধিনায়ক ও উইকেটরক্ষক), শোয়েব মালিক, আসিফ আলী, শাহিন আফ্রিদী, হাসান আলী, ওয়াহাব রিয়াজ, মোহাম্মদ আমির।

অস্ট্রেলিয়া একাদশ:

ডেভিড ওয়ার্নার, অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), শন মার্শ, স্টিভেন স্মিথ, উসমান খাজা, গ্লেন ম্যাক্সওয়েল, অ্যালেক্স ক্যারি (উইকেটরক্ষক), প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, নাথান কোল্টার-নাইল, কেন রিচার্ডসন।

জুমবাংলানিউজ/এসওআর