বিনোদন

‘আমার গাওয়ার মতো গানই হয় না আজকাল’

বিনোদন ডেস্ক : এক সময় বলিউডের প্লেব্যাক দুনিয়ায় তিনিই ছিলেন মেলোডি কুইন। কুমার শানু থেকে উদিত নারায়ণ, সোনু নিগম থেকে অভিজিৎ-সকলের সঙ্গে অলকা ইয়াগনিকের গান ডুয়েট সুপারডুপার হিট। আজও তাঁর গাওয়া গানগুলি একইরকম জনপ্রিয়। কিন্তু গত কয়েক বছর ধরে তাঁকে আর প্লেব্যাকে দেখা যায়নি। বিভিন্ন রিয়্যালিটি শো-এর বিচারকের আসনে দেখা গিয়েছে বারবার।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এ বিষয়ে তাঁর কাছে জানতে চাওয়া হয়েছিল। জবাবে অলকা বলেন, ”আমার গাওয়ার মতো গান আজকাল আর তৈরিই হয় না। বর্তমানে যে ধরনের গান হচ্ছে তা আমাকে একদমই মানায় না। আমি আশা করব আবার সেই দিন ফিরবে, যখন ভালো ভালো গান তৈরি হবে। মেলোডিয়াস গান তৈরি হবে। গানে সুর থাকবে।”

টি-সিরিজ কর্তা ভূষণ কুমার একবার সোনু নিগম, উদিত নারায়ণ, অলকা ইয়াগনিকদের গান গাওয়ানো নিয়ে বলেছিলেন, তাঁদের গান এখন আর কেউ শুনতে চায় না। মার্কেট ডিমান্ড না থাকায় তাঁদের দিয়ে গানও গাওয়ানো হয় না। এ বিষয়ে অলকা বলেন, ”আপনি রেডিও শুনুন। স্টেজ শো দেখুন। আমাদের গান মানুষ আজও পাগলের মতো শোনেন। কারণ, একটাই আজকাল ভালো গান তৈরি হয় না। উল্টা আমার তো মনে হয় সময়ের সঙ্গে পুরানো গান আরও জনপ্রিয় হচ্ছে। এখনকার গানে শ্রোতারা সেই প্রাণটা পান না। তাই তাঁরা বারবার পুরানো গানে ফিরে যান।”

জুমবাংলানিউজ/ এইচ জে