বিনোদন

আবারো জুটি হচ্ছেন অক্ষয়-সোনম

অভিনেত্রী থেকে লেখিকা হিসেবে সুনাম কুড়িয়েছেন, এবার চলচ্চিত্র প্রযোজনা করার সিদ্ধান্ত নিলেন টুইংকেল খান্না। এজন্য তিনি খুলেছেন মিসেস ফানিবোনস মুভিজ নামের প্রতিষ্ঠান। নাম চূড়ান্ত না হওয়া ছবিটির গল্প ভাবনা টুইংকেলের। এতে তার স্বামী অক্ষয় কুমারের সঙ্গে জুটি বাধছেন ৩১ বছর বয়সী সোনম কাপুর। সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনায় ‘চিনি কম’, ‘পা’খ্যাত আর. বালকি।

সবশেষ ২০১১ সালে ‘থ্যাংক ইউ’তে অক্ষয়ের সঙ্গে সোনমকে দেখা গেছে।

নতুন ছবি প্রসঙ্গে অক্ষয় রসিকতার সুরে বলেছেন, ‘বউ প্রযোজক, আমাকে সম্মানী দেবে ও।’ শোনা যাচ্ছে, বালকির ‘লাকি মাস্কট’ অমিতাভ বচ্চন থাকছেন অতিথি শিল্পী হিসেবে। এ ছাড়া অভিনয় করবেন রাধিকা আপ্তে। আগামী বছরের মার্চে এর চিত্রায়ন শুরু হবে। ২০১৪ সালে মিসেস ফানিবোনস নামে কলাম লিখতে শুরু করেন টুইংকেল। তার রসালো ও বিচিত্র লেখাগুলো পাঠকমহলে সমাদৃত হয়। তার প্রথম গ্রন্থও প্রকাশিত হয় ‘মিসেস ফানিবোনস’ নামে। সম্প্রতি বাজারে এসেছে তার দ্বিতীয় বই ‘দ্য লিজেন্ড অব লক্ষ্মীপ্রসাদ’।

মিসেস ফানিবোনস মুভিজ থেকে মূলধারার বাণিজ্যিক ও অফবিট- দুই ধরনের চলচ্চিত্র প্রযোজনার পরিকল্পনা করেছেন টুইংকেল। এর আগে অক্ষয় অভিনীত ‘তিস মার খান’, ‘পাতিয়ালা হাউস’, ‘থ্যাংক ইউ’, ‘হলিডে অ্যা সোলজার ইজ নেভার অফ ডিউটি’ ছবিগুলোতে প্রযোজকের দায়িত্ব পালন করেন তিনি।

এদিকে ‘নীর্জা’য় প্রশংসিত হওয়ার পর এটা হতে যাচ্ছে সোনমের হাতে আসা তৃতীয় ছবি। বাকি দুটি হলো শশাঙ্ক ঘোষ পরিচালিত ‘ভিরে ডি ওয়েডিং’ (কারিনা কাপুর খান) এবং সঞ্জয় দত্তের জীবননির্ভর রাজকুমার হিরানির ‘দত্ত’ (রণবীর কাপুর)। ৪৯ বছর বয়সী অক্ষয়ের হাতে আরও আছে (টু পয়েন্ট জিরো (রজনীকান্ত, অ্যামি জ্যাকসন), ‘জলি এলএলবি টু’ (হুমা কুরেশি), ‘টয়লেট-এক প্রেম কথা’ (ভূমি পেড়নেকর), ‘গোল্ড’ ও ‘ক্র্যাক’ ছবিগুলো।

ভিডিওঃ “টাইটানিক” সিনেমা থেকে মুছে ফেলা হয়েছিল যে সিন! [দেখুন ভিডিওতে]

Add Comment

Click here to post a comment