বিনোদন

আবারো আলোচনায় শ্রদ্ধা

মনীষা-অরবিন্দের সুপারহিট ছবি ছিলো ‘বম্বে’। পরিচালক মণিরত্নমের ক্যান্ডিড ঘরানার নির্মাণ ও এ আর রহমানের সংগীত পরিচালনাও এ ছবিকে অন্যমাত্রা যোগ করেছিলো। ‘বম্বে’-র গানও তখন ভাইরাল, তবে এখনকার মতো ইন্টারনেটে নয়, মুখে মুখে, ক্যাসেটে ক্যাসেটে। এর মধ্যে ‘হাম্মা’ গানটি ছিল সর্বাধিক জনপ্রিয়। শরীরী আবেদনমূলক নাচের মাধ্যমে গানটির চিত্রায়ন করা হয়েছিলো। এবার এ গানটির রিমেক হলো। ‘দ্য হাম্মা সং’ শীর্ষক এ গানটিতে পারফর্ম করেছেন শ্রদ্ধা কাপুর। তার সাথে রয়েছেন আদিত্য রায় কাপুর।

 

‘ওকে জানু’ শীর্ষক এ নতুন ছবির এ গানটি একদিন আগেই মুক্তি পেয়েছে ইউটিউবে। গানটি গেয়েছেন জুবিন নটিয়াল ও সাশা তিরম্পতি। মনীষাকে টেক্কা দিয়েই এখানে পারফর্ম করেছেন শ্রদ্ধা।

 

একেবারে আবেদনময়ী রূপে প্রথমবারের মতো পর্দায় হাজির হয়েছেন তিনি। ব্যাপক খোলামেলা হয়ে আদিত্য রায় কাপুরের সাথে ঘনিষ্ঠ দৃশ্যেও দেখা যাচ্ছে তাকে।

 

এ গানটির মাধ্যমে নতুন করে আলোচনায় চলে এসেছেন শ্রদ্ধা। কারণ এর আগে এতটা আবেদনময়ী রুপে তাকে কোনো ছবিতে দেখা যায়নি। বিষয়টি নিয়ে বেশ আনন্দিতও শ্রদ্ধা।

 

এ বিষয়ে তিনি টুইটারে লিখেছেন, এত অল্প সময়ে ‘হাম্মা সং’ এর যে সাড়া পাচ্ছি তাতে আমি অভিভূত। সাধারণ থেকে সুপারহট শ্রদ্ধাকেও যে দর্শক গ্রহণ করেছেন তার জন্য অনেক কৃতজ্ঞতা।

ভিডিওঃ ইরানী এই মেয়ের অবাক করা কান্ড দেখুন, আপনার ভাল লাগবেই

Add Comment

Click here to post a comment

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.