আজকের রাশিফল লাইফস্টাইল

আজ যেসব রাশির জাতকের জন্য দিনটি সুখকর হবে

রাশিফল ডেস্ক : আপনার আমার ভাগ্য নির্ধারণ করেন বিধাতা স্বয়ং। আমরা শুধু রাশিচক্রের বিচারে বলার চেষ্টা করি, সাধারণভাবে আপনার ভাগ্যে কী লেখা আছে। কিন্তু তার মানে এই নয় যে সেই ভাগ্য অপরিবর্তনীয়। পরিশ্রম আর প্রার্থনার সমন্বয়ে সৌভাগ্য ছিনিয়ে নিতে হয়। আসুন জেনে নিই, রাশিফল অনুযায়ী কেমন যেতে পারে আপনার আজকের দিনটি।

ধনু
মানসিকভাবে বিব্রত হতে পারেন। শক্ত থাকার জন্য ধ্যান, ধর্মীয় কাজকর্ম, যোগব্যায়াম ইত্যাদির সাহায্য নিতে পারেন। দূরের যাত্রা শুভ নয়। সাবধানতা অবলম্বন করুন।

মকর
আজ আপনার সামনে যেটাই কাজ আসুক, সাহস নিয়ে ঝাঁপিয়ে পড়ুন। তবে কারো কারো প্রেমের আহ্বানে সাড়া দিতে হতে পারে। মনে সাহস রাখুন।

কুম্ভ
আজ আপনার হঠাৎ করেই হাতে টাকা আসতে পারে। হারিয়ে যাওয়া প্রেম আবারও চেষ্টা করুন। এ ক্ষেত্রে ভাগ্য আজ সুপ্রসন্ন থাকতে পারে। দূরের যাত্রা শুভ।

মীন
পুরনো প্রেম নতুন করে আসতে পারে। যৌথ বিনিয়োগ সফল হওয়ার সম্ভাবনা আছে। আজ একটা সতর্কতা—অর্থ কিংবা প্রেম কোনোটাই নিয়ে জুয়া খেলতে যাবেন না। প্রেমের জন্য দিনটি শুভ।

মেষ
আজ আপনি অপ্রত্যাশিত কারো কাছ থেকে সাহায্য পেতে পারেন। স্বাস্থ্যের ব্যাপারে মনোযোগী হোন। আজ কাজের ব্যস্ততা বাড়বে। কর্মক্ষেত্রে ইতিবাচক প্রভাব ফেলবে। প্রেমের ক্ষেত্রে ইতিবাচক সাড়া পাবেন।

বৃষ
আজ আপনার মানসিক অশান্তির কারণ হতে পারে। তা ছাড়া বাড়ি থেকে কোথাও দূরে যাওয়া হতে পারে। হঠাৎ অর্থপ্রাপ্তির যোগ আছে। যাত্রা শুভ।

মিথুন
আপনার দৃষ্টিভঙ্গির পরিবর্তন আসতে পারে। ব্যবসা-বাণিজ্য, বিশেষত আমদানি-রপ্তানি বাণিজ্য যোগ শুভ। নতুন কোনো প্রেমে পড়তে পারেন। পারিবারিক সম্পর্ক দৃঢ় হবে। চাকরিক্ষেত্র ভালো যাবে।

কর্কট
আজ আপনার পরিবারের লোকদের সঙ্গে একত্র হতে পারেন। অথবা পরিবারের কোনো সদস্যকে নিয়ে ঝামেলায় পড়তে পারেন। আকস্মিক ভ্রমণের সুযোগ ঘটতে পারে। ব্যবসার ক্ষেত্রে ঋণ, চুক্তি, যৌথ তহবিলের ব্যাপারে সতর্ক থাকুন।

সিংহ
আপনি কারো সঙ্গে কোনো গোপন চুক্তি বা আইনবহির্ভূত কোনো সম্পর্কে যাবেন না। মাথা খাটিয়ে চলার চেষ্টা করুন, মন খাটিয়ে নয়। তবে প্রেম ও রোমাঞ্চ শুভ।

কন্যা
দিনের শুরুতে নানা রকম সম্পর্ক এবং ভ্রমণের জন্য শুভ। হঠাৎ অর্থ হাতে আসতে পারে। দিনের শেষে নতুন প্রেম, নতুন ভালোবাসা। দূরের যাত্রা শুভ।

তুলা
গোপন প্রেম জানাজানি হলে বিপত্তি ঘটতে পারে। আজ সাবধান। প্রতিটি পদক্ষেপ সাবধানে ফেলতে হবে। যাত্রা শুভ। সূর্য আর নেপচুনের কারণে ইতিবাচক দিকগুলো—বিয়ে, ব্যবসা আপনার আওতায় থাকবে।

বৃশ্চিক
প্রেম-ভালোবাসায় নতুন মাত্রা যোগ হতে পারে। মানসিক স্থিতির জন্য আপনি ধর্মেকর্মে ঝুঁকে পড়তে পারেন। সৃজনশীলতায় আজকের দিন আপনার অগ্রগতি। প্রিয় বৃশ্চিক, দিনটি ভালো যাবে।

জুমবাংলানিউজ/এএসএমওআই