slider খেলা-ধুলা

আজ অস্ট্রেলিয়া যাচ্ছেন সাকিব মাশরাফিরা

পরিকল্পনা ছিল ২০ জানুয়ারি পর্যন্ত অস্ট্রেলিয়ার সিডনিতে অনুশীলন করবে বাংলাদেশ। কিন্তু পরিকল্পনা পাল্টে আজই নিউজিল্যান্ডের উদ্দেশ্যে রওনা হবেন জাতীয় দলের ক্রিকেটাররা।

সিডনি থেকে সকাল ১০টার বিমান ধরবেন মাশরাফি, মুশফিক, সাকিবরা। সিডনিতে শেষ মুহুর্তের প্রস্ততি ঠিকমত করতে না পারায় পরিকল্পনা পাল্টে নিউজিল্যান্ডে যাচ্ছেন টাইগাররা। শুক্রবার প্রস্তুতি ম্যাচের পরদিন অনুশীলন হওয়ার কথা ছিল টিম বাংলাদেশের। কিন্তু বৃষ্টির কারণে অনুশীলন ভেস্তে যায়। আবহাওয়া ও অন্যান্য বিষয় বিবেচনায় এনে দুদিন আগেই নিউজিল্যান্ড যাচ্ছে বাংলাদেশ।

নিউজিল্যান্ডে ২৬ ডিসেম্বরের মূল ম্যাচে মাঠে নামার আগে ২২ ডিসেম্বর নিউজিল্যান্ড একাদশের বিপক্ষে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। নিউজিল্যান্ডের অকল্যান্ডে নেমে বাংলাদেশ দল আড়াই ঘন্টার বাস জার্নি করে যাবে ফাঙ্গারে। সেখানেই দুই দলের ৫০ ওভারের প্রস্তুতি ম্যাচ।

প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নুর মতে, প্রস্তুতি ক্যাম্প ও দুটি প্রস্তুতি ম্যাচ খেলে ক্রিকেটাররা কন্ডিশন সম্পর্কে ধারণা পাওয়ার পাশাপাশি ভালো করতে আত্মবিশ্বাস পাচ্ছেন। প্রাথমিক স্কোয়াডের ২৩ ক্রিকেটারকে নিয়েই নিউজিল্যান্ড যাচ্ছে টিম ম্যানেজম্যান্ট। ২১ ডিসেম্বর প্রথমে ওয়ানডে স্কোয়াড দেওয়া হবে। দ্বিতীয় ওয়ানডে শেষে দেওয়া হবে টি-টোয়েন্টি স্কোয়াড। টেস্ট সিরিজ শুরুর আগে স্কোয়াডের ৬ ক্রিকেটার দেশে ফিরে আসবেন।

ভিডিও নিউজ : বিশ্বের সবচেয়ে উঁচু সাইকেল বানিয়ে বিশ্বরেকর্ড!!! যা দেখে অবাক হবেন দেখুন (ভিডিওতে)

Add Comment

Click here to post a comment