খেলা-ধুলা

আজকের ম্যাচে ব্যথা নিয়েই মাঠে থাকবেন মাশরাফি

দায়িত্ব নিয়ে দলের জন্য মাঠে সবটুকু উজাড় করে দেয়ার নাম মাশরাফি। পায়ে একাধিক অস্ত্রোপচারের পরও দায়িত্ব নিয়ে তিনি অকুতোভয় বীরের মতো দলের জন্য লড়ে যান।

এ ধারাবাহিকতায় ইনজুরি নিয়েই দলের প্রয়োজনে ভরসার প্রতীক হয়ে শুক্রবারের গুরুত্বপূর্ণ ম্যাচে মাঠে থাকবেন মাশরাফি বিন মুর্তজা। কারণ আজকের এলিমিনেটর ম্যাচে তার দল রংপুরের ভাগ্য নির্ধারণ হবে।


তবে কবে কখন ইনজুরির শিকার হলেন মাশরাফি? কারো কারো ধারণা, খুলনা টাইটান্সের সঙ্গে ম্যাচেই বুঝি গ্রোয়েনে টান পড়েছে রংপুর অধিনায়কের। তবে তা নয়।

২ ডিসেম্বর কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে ম্যাচের আগের দিন মাশরাফি ইনজুরিতে পড়েন। জিম করতে গিয়ে তিনি কুচকিতে ব্যথা পান। এ নিয়েই দুই ম্যাচ খেলেন তিনি। তবে শেষ ম্যাচ খেলেননি। ড্রেসিংরুমেই বসে ছিলেন।

শুক্রবারের ম্যাচটি অবশ্য ভিন্ন। বাঁচা-মরার লড়াই, তাই ব্যথা নিয়েও মাঠে থাকবেন বলে জানিয়েছেন রংপুর অধিনায়ক। বলেছেন খুলনা টাইটান্সের বিপক্ষে মাঠে নামব।

মাশরাফির সঙ্গে মাঠে থাকার কথা ক্রিস গেইল আর ব্রেন্ডন ম্যাককালামেরও। এ দুই ক্রিকেটের তিন ফরম্যাটেই বিশ্বমানের পারফরমার। এর মধ্যে টি২০-তে সেরাদের সেরা।

ভক্তদের বিশ্বাস মাশরাফির আকাশছোঁয়া মনোবল আর ভালো করার অদম্য স্পৃহার সঙ্গে গেইল-ম্যাককালামের অনবদ্য পারফরম্যান্সে জয়ের হাসি হাসবেন রাইডার্সরা।