বিনোদন

শারীরিকভাবে জড়ানোর আগেই সত্যি কথাটা জানাতাম

বেশ কিছুদিন ধরেই পর্দার আড়ালে থাকা বলিউড স্টার সাইফ আলি খান। সম্প্রতি তাকে সিনেমায় দেখা না গেলেও আলোচনার কেন্দ্রবিন্দুতে দেখা যায় তাকে। সাইফকে বর্তমানে তার ছেলে তৈমুর আর কারিনার স্বামী হয়ে আলোচনায় আসতে বেশি দেখা যাচ্ছে।

৯০-এর দশকে ভারতীয় বিনোদন ও ফ্যাশন বিষয়ক গণমাধ্যম ‘পিঙ্কভিলা’র এক প্রতিবেদনে যৌনজীবনের বিস্ফোরক তথ্য ফাঁস করেছিলেন সাইফ আলি খান। সম্প্রতি ওই সাক্ষাৎকারটির চুম্বক অংশ আবারও সামনে এনেছে ভারতীয় এই গণমাধ্যমটি।

এখানে সাইফ বলেছেন, ‘ভালো না বাসলেও প্রত্যেক নারীকেই সম্মান করতাম আমি। আমার মতে, শারীরিক সম্পর্কের চাহিদা ভালোবাসার মতোই প্রয়োজন। এটি ভালোবাসার সঙ্গে জড়িতও বটে।’

বিদেশে পড়াশোনা করার সুবাদেই হোক আর মানসিক প্রশান্তির জন্যই হোক- যৌবনে অসংখ্য নারীর সাথে যৌন সম্পর্ক করেছেন বলিউড অভিনেতা সাইফ আলী খান। কিন্তু কোনো নারীকে বিছানায় পাওয়ার জন্য মিথ্যা বলেননি তিনি, সাক্ষাৎকারে এমনটাই জানালেন বলিউডের ‘ছোট নবাব’।

সাইফ আলী খান জানান, ভালোবাসা নেই, এমন নারীর সঙ্গেও বহুবার সম্পর্কে জড়িয়েছেন তিনি। কিন্তু মিথ্যে অনুভতির কথা বলে কখনো কোনো মেয়েকে ঠকাননি তিনি। বরং সম্পর্কে যাওয়ার আগেই সঙ্গীকে জানিয়ে দিতেন মনের সত্যিকারের অনুভতির কথা।

তবে এসব বিষয়গুলো এখন অতীত। বর্তমানে সংসার- স্ত্রী কারিনা, পুত্র তৈমুর ও সিনেমা নিয়েই ব্যস্ত সময় কাটাচ্ছেন এই অভিনেতা।