ফেসবুক বিনোদন

আগামীকাল দেবের ‘ককপিট’ আসছে বাংলাদেশে! আপনি রেডি তো?

জুমবাংলা ডেস্ক: সম্প্রতি মুক্তি পাওয়া দেবের নতুন সিনেমা ‘ককপিট’। এই সিনেমাটি গত ২২ সেপ্টেম্বরে দুর্গা পূজাতে মুক্তি পায়। এটি পরিচালনা করছেন বিখ্যাত পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায় এবং মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা দেব। দেব ও কমলেশ্বর জুটির এটি তৃতীয় চলচ্চিত্র।

ছবিটি প্রযোজনা করছে দেব এন্টারটেনমেন্ট ভেনচার। এই চলচ্চিত্রে দেব বিমানচালকের ভূমিকায় অভিনয় করেছেন।এই সিনেমাটি নির্মাণ করা হয়েছে প্রাকৃতিক দূর্যোগের মধ্যে একটি বিমান ও বিমানের পাইলট , বিমান কর্মী ও যাত্রীদের গল্প। এখানে পাইলট হিসাবে অভিনয় করছেন দেব।

এই দূর্যোগের সময় পাইলোট ও বিমানের ককপিটে কেমন পরিস্থিতির সৃষ্টি হয় এবং সেই পরিস্থিতির মধ্যে কি ভাবে পাইলট বিমান ও যাত্রীদের সুরক্ষিত ভাবে বিমানবন্দরে পৌচ্ছান তারই গল্প। এদেকে বেশ কিছুদিন ধরে গুঞ্জণ শুনা গিয়েছিল দেবের ‘ককপিট’ বাংলাদেশে আসছেনা।

কিন্তু একটু আগে দেবের ভেরিফাইড ফেসবুক পেইজ থেকে নিশ্চত হওয়া গিয়েছে অবশেষে আগামীকাল বাংলাদেশে আসছে ‘ককপিট’। এই বিষয়ে দেব তাঁর ভেরিফাইড ফেসবুক পেইজে পোস্ট দিতে গিয়ে লিখেছেন, ‘‘ আগামীকাল ‘ককপিট’ আসছে বাংলাদেশে । আপনি রেডি তো? এছাড়া তিনি আরো লিখেছেন, আপনার বন্ধুবান্ধব ও পরিবারের সদস্যদের সাথে সিনেমাটি দেখার জন্য আপনার প্রতি অনুরোধ রইলো’’।স্ক্রিণশর্টটি দেবের ভেরিফাইড ফেসবুক পেইজ থেকে নেওয়া।