অন্যরকম খবর আন্তর্জাতিক

আকাশের বুকে খাবার খাওয়া যায় যে রেস্টুরেন্টে!

জুমবাংলা ডেস্ক: আমরা সবাই ব্যতিক্রম কিছু পছন্দ করি।গতানুগতিক জীবনে আমরা অভ্যস্ত হয়ে মাঝে মাঝে বিরক্ত হয়ে পড়ি। সবাই চাই একটু ব্যতিক্রম কিছু করি এবার। যাইহোক আজকে জুমবাংলার পাঠকদেকে এমন একটি রেস্টুরেন্ট সম্পর্কে আলোচনা করবো যে রেস্টুরেন্ট আকাশের বুকে। বলছিলাম ‘ডিনার ইন দ্য স্কাই’ রেস্টুরেন্টের কথা।

‘ডিনার ইন দ্য স্কাই’ রেস্টুরেন্টটি বেলজিয়ামে অবস্থিত । তবে এটি বেলজিয়ামে হলেও একে ইচ্ছে মতন যেকোনো দেশে নিয়ে যাওয়া যায়।ইতিমধ্যেই প্যারিস আর ব্র্যাসেলে ভ্রমণ করেছে রেস্টুরেন্টটি। সামনে ‘ডিনার ইন দ্য স্কাইকে দেখা যাবে নিউইয়র্ক ও নায়াগ্রায়’।

অন্য রেস্টুরেন্টের মতো এই রেস্টুরেন্টে মাটিতে পা রেখে খাবার খেতে হবে না আপনাকে, আপনি খাবার খাবেন আকাশের বুকে । তবে অনেক বেশি ব্যয়বহুল। মোটা অংকের টাকা নিয়ে যেতে হবে আপনাকে সেখানে।

টাকা খরচ হলেও আপনি অন্যরকম অভিজ্ঞতার খোঁজে পাবেন এই রেস্টুরেন্টে। বিশাল এক টেবিলকে মানুষসহ উপরে উঠিয়ে নেওয়া হয় এই রেস্টুরেন্টে। তবে আপনি কী খেতে চাচ্ছেন সেটাও আগেই বলে দিতে হবে। এই রেস্টুরেন্ট এর কথা শুনে চমকে গেলেন তো? চাইলে আপনিও যেতে পারেন কিছুক্ষণের জন্য আকাশের বুকে খাবার খেতে।