রাজনীতি

আইভীর পক্ষে নাসিকের বিভিন্ন এলাকায় গণসংযোগে কেন্দ্রীয় ছাত্রলীগ।

তিন দিন পরে অনুষ্ঠিত হবে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচনের ভোটগ্রহণ। প্রধান দুই রাজনৈতিক দলসহ মেয়র প্রাথীরা ছুটছেন ভোটারদের দুয়ারে দুয়ারে। কম যাননা দলীয় নেতা-কর্মীরাও।

রোববার আওয়ামী লীগের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভীর পক্ষে নাসিকের বিভিন্ন এলাকায় গণসংযোগে অংশ নেয় কেন্দ্রীয় ছাত্রলীগ। সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মো. সাইফুর রহমান সোহাগের নেতৃত্বে প্রচারণায় অংশ নেন সংগঠনের কেন্দ্রীয়, ঢাকা মহানগর ও স্থানীয় নেতা-কর্মীরা।

নাসিকের ১২, ১৩, ১৪, ১৫ ও ১৬ নম্বর ওয়ার্ডে নৌকার পক্ষে প্রচারণা চালান তারা। এসময় ভোটারদের হাতে নৌকা মার্কার লিফলেট বিতরণ করা হয়।

প্রচারণাকালে ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান সোহাগ বলেন, বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা দেশের যে উন্নয়ন করেছেন। সেই উন্নয়নের ফিরিস্তি নিয়ে আমরা নৌকার পক্ষে নারায়ণগঞ্জের মানুষের দুয়ারে দুয়ারে যাচ্ছি ভোট চাইতে।

তিনি বলেন, নৌকার প্রার্থী সেলিনা হায়াৎ আইভী রাজনৈতিক পরিবারের সন্তান। নারায়ণগঞ্জের মানুষের সেবার মানসিকতা নিয়েই তিনি গত ১৩ বছর পৌরসভা ও সিটি কর্পোরেশনের দায়িত্ব সততা ও দক্ষতার সঙ্গে পালন করেছেন। তার রয়েছে ব্যক্তি ইমেজ। ভোটারদের কাছে তার ব্যাপক জনপ্রিয়তা রয়েছে। এজন্যই মানুষ তাকে ভোট দেবেন।

প্রচারণায় আরো অংশ নেন- ছাত্রলীগের সহসভাপতি মেহেদী হাসান রনি, সাইদুর রহমান সাঈদ, যুগ্ম সাধারণ সম্পাদক দিদার মো. নিজামুল ইসলাম, সায়েম খান, উপ-সম্পাদক মোহাম্মদ হোসাইন, সব্যসাচী হালদার লিটু, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের সাধারণ সম্পাদক দেবাশীষ দাস, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি সাফায়েত আলম সানি, সাধারণ সম্পাদক মিজানুর রহমান সুজন প্রমূখ।

Add Comment

Click here to post a comment