রাজনীতি

আইভীকে অভিনন্দন জানালেন জয়

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে জয়ী হওয়ায় আওয়ামী লীগের প্রার্থী সেলিনা হায়াৎ আইভীকে অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রীর ছেলে ও তার তথ্য প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়। বৃহস্পতিবার দিনগত রাতে নিজের ফেসবুক পেজে এক পোস্টে আইভীকে অভিনন্দন জানান তিনি।

ফেসবুক স্ট্যাটাসে জয় লিখেছেন, ‘বিএনপির বিরুদ্ধে জয়ী হওয়ার জন্য মেয়র আইভীকে অভিনন্দন। তিনি প্রায় ৬০% এর কিছু বেশি প্রদত্ত ভোটের মাঝে, বিএনপির ২৯% এর বিপরীতে ৪২% এর মতো ভোট পেয়েছেন। এটা বাংলাদেশের সবচেয়ে শান্তিপূর্ণ নির্বাচনগুলোর অন্যতম। এমনকি বিএনপিও এই নির্বাচনে অভিযোগ করার মতো কিছুই পায়নি।’.

ফেসবুকে জয়ের স্ট্যাটাস

উল্লেখ্য নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে (নাসিক) মোট ১৭৪টি কেন্দ্রের ভোট গণনা শেষে ঘোষিত বেসরকারি ফল অনুযায়ী সেলিনা হায়াৎ আইভী পেয়েছেন ১ লাখ ৭৫ হাজার ৬১১ ভোট এবং বিএনপি মনোনীত প্রার্থী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন পেয়েছেন ৯৬ হাজার ০৪৪ ভোট। এই হিসাবে ৭৯ হাজার ৫৬৭ ভোটের ব্যবধানে জয়ী হয়েছেন আইভী।
এর আগে বৃহস্পতিবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ চলে। ভোট শেষে বিকাল ৫টা থেকে শহরের নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেড মিলনায়তনে রিটার্নিং অফিসারের অস্থায়ী কার্যালয়ে শুরু হয় ভোট গণনা ও ফলাফল ঘোষণা কার্যক্রম।

উল্লেখ্য, ২৭টি ওয়ার্ড নিয়ে গঠিত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে মোট ভোটার সংখ্যা ছিল ৪ লাখ ৭৪ হাজার ৯৩১ জন। এর মধ্যে পুরুষ ভোটার ২ লাখ ৩৯ হাজার ৬৬২ জন ও নারী ভোটার ২ লাখ ৩৫ হাজার ২৬৯ জন।

আরও পড়ুনঃ ইউটিউবে প্রকাশ পেল ‘রোহিঙ্গা রোহিঙ্গা রোহিঙ্গা পিপল’ গানটি (ভিডিও)

Add Comment

Click here to post a comment