Default

আইটেম গানের মানে বোঝেন না সানি

বলিউড সিনেমায় রগরগে আকর্ষণ তৈরিতে ‘আইটেম সং’ ব্যবহার নিয়মিত বিষয় হয়ে দাঁড়িয়েছে, সাবেক পর্ন তারকা সানি লিওন এই জায়গায় বলতে গেলে নেতৃত্ব দিচ্ছেন। তবে শাহরুখ খানের ‘রাইস’ সিনেমায় লায়লা ম্যা লায়লা আইটেম সংয়ে নাচার পরে লিওন বলেছেন, এই শব্দটির মানে বোঝেন না তিনি!

রাইস সিনেমার গল্পের জন্য তার গানটি বেশ গুরুত্বপুর্ণ উল্লেখ করে সানি বলেন, আমি মনে করি এই গানটি সিনেমার গল্প এগিয়ে নেয়ার ক্ষেত্রে গুরুত্বপুর্ণ ভূমিকা পালন করেছে। আমি আইটেম সং শব্দটির মানেও বুঝি না। শুরু থেকেই বলিউড সিনেমায় দারুণ সব গান ব্যবহৃত হয়েছে এবং মানুষ সেগুলো দেখার জন্য আগ্রহ নিয়ে অপেক্ষা করে।

কোনো গানকে খারাপ বা অদ্ভুত হিসেবে দেখেন না উল্লেখ করে তিনি বলেন, আমি কোনো গানকে খারাপ বা অদ্ভুত হিসেবে দেখি না। আমি বড় হওয়ার সময় আইটেম গান কী তা জানতাম না। আমার মনে আছে সব গানই আমি উপভোগ করেছি। ব্যক্তিগতভাবে আমি মনে করি না এই গানগুলোর মধ্যে খারাপ কিছু আছে।

শাহরুখ খানের সঙ্গে অভিনয় করার সুযোগ তার স্বপ্নপূরণের মতো উল্লেখ করে সানি বলেন, আমার জন্য এটি ছিল স্বপ্নপূরণেষর মতো। আমি এই গানটির বিষয়ে অনেক উত্তেজিত ছিলাম এবং এটি মুক্তি পাওয়ার অপেক্ষা করছিলাম। শাহরুখের সঙ্গে কাজ করার সুযোগ দারুণ অভিজ্ঞতা।

 

Add Comment

Click here to post a comment



সর্বশেষ খবর