আন্তর্জাতিক

অ্যাঞ্জেলিনা জোলি হতে গিয়ে ইরানের তরুণীর ৫০ বার অস্ত্রোপচারের খবর মিথ্যা!

নতুন চমক দিলেন সাহার তাবার। ইরানের সেই উনিশ বছরের তরুণীর কথা মনে আছে তো? হলিউড তারকা অ্যাঞ্জেলিনা জোলি হতে গিয়ে নাকি মুখমণ্ডলে ৫০টি অস্ত্রোপচার করিয়েছেন বলে খবর বেরিয়েছিলো যাকে নিয়ে। ইনস্টাগ্রামে তার সেই পরিবর্তিত রূপের ছবি সামনে আসার পর থেকেই নানা ভাবে ট্রোলড হতে থাকেন তিনি।

কেউ বলেছিলেন, অ্যাঞ্জেলিনা জোলি হতে গিয়ে ‘জম্বি’ হয়ে গিয়েছেন সাহার। আবার কার্টুন চরিত্র ‘কর্পস ব্রাইড’-এর সঙ্গেও অনেকে তুলনা টেনেছিলেন তার।

কিন্তু সাহার বলছেন পুরো বিষয়টি নাকি ভুয়া। কোনো অস্ত্রোপচার করাননি তিনি। দক্ষ হাতের মেকআপ এবং ফোটোশপের কারসাজি। সবাইকে একটু চমকে দিতেই নাকি এই কাণ্ড ঘটিয়েছেন তিনি।

স্পুটনিককে দেওয়া সাক্ষাৎকারে সাহার জানিয়েছেন, তার ছবি ভাইরাল হয়ে ঘুরছে নেট দুনিয়ায়। কিন্তু সেটা নাকি মোটেই তার আসল চেহারা নয়। গোটাটাই মেকআপ এবং ফোটোশপে এডিট করে করা হয়েছে। তার কথায়, ‘আমি এমনই। এ ভাবেই নিজেকে মেলে ধরতে ভালবাসি। এটা একটা আর্ট। আমার ফলোয়ারেরা জানেন এটা আমার আসল চেহারা নয়।’

অ্যাঞ্জেলিনা জোলির মতো মুখের আদল আনার চেষ্টা করেছিলেন, এই বিষয়টাকেও পুরোপুরিই গুজব বলে উড়িয়ে দিয়েছেন সাহার। তিনি বলেন, ‘আমি ওজন কমিয়েছি এটা ঠিক। তবে যেভাবে খবর রটেছে সেভাবে নয়। মাত্র পাঁচ থেকে সাত কিলোগ্রাম ওজন কম হয়েছে আমার।’

তবে অস্ত্রোপচার নাকি সত্যিই করিয়েছিলেন সাহার। লাইপোশাকশন করিয়ে নাক এবং ঠোঁটে সামান্য বদল এনেছেন তিনি। বাকিটা ফোটোশপের কারসাজি।