অপরাধ-দুর্নীতি জাতীয় ট্র্যাভেল

অস্ত্র নিয়ে বিমানবন্দরে ঢোকায় আ.লীগ নেতা আটক

জুমবাংলা ডেস্ক : পূর্ব ঘোষণা ছাড়াই হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালে পিস্তল ও গুলি নিয়ে ঢোকায় মুজিবুর রহমান নামে এক যাত্রীকে আটক করেছে অ্যাভিয়েশন সিকিউরিটি (অ্যাভসেক)।

শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে তাকে আটক করা হয় বলে জানিয়েছেন বিমানবন্দর অ্যাভিয়েশন সিকিউরিটি অপারেশনের পরিচালক নূরে আলম সিদ্দিকী। আটক মুজিবুর রহমান সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক বলে দাবি করেছেন।

বিমানবন্দর সূত্র জানায়, সন্ধ্যায় বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালে আসেন মুজিবুর রহমান। এসময় অ্যাভিয়েশন সিকিউরিটির এক সদস্যের তল্লাশিতে তার সঙ্গে পিস্তল ও ৩২ রাউন্ড গুলি থাকার বিষয়টি ধরা পড়ে। মুজিবুর রহমান পূর্ব ঘোষণা ছাড়াই অস্ত্র ও গুলি নিয়ে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালে আসেন।

বিমানবন্দর অ্যাভিয়েশন সিকিউরিটি অপারেশনের পরিচালক নূরে আলম সিদ্দিকী বলেন, ‘পূর্ব ঘোষণা না দেওয়ায় ওই ব্যক্তিকে আটক করা হয়েছে। তাকে বিমানবন্দর থানার পুলিশের কাছে হস্তান্তর করা হবে।’

এর আগে এর আগে ১৬ মার্চ ঘোষণা ছাড়া অস্ত্রসহ প্রবেশের দায়ে শাহজালাল বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনাল থেকে ১৬ মার্চ প্রবাসী পল্লী গ্রুপের চেয়ারম্যানের দেহরক্ষী নুরুল ইসলামকে আটক করা হয়। এছাড়া ১১ মার্চ বিমানে ওঠার আগে ঘোষণা ছাড়া অস্ত্র নিয়ে প্রবেশের অভিযোগে যশোরের চৌগাছা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফুলসর ইউনিয়নের চেয়ারম্যান মেহেদী মাসুদ হোসেনকে আটক করা হয়েছিল।

সূত্র : সময়নিউজডটটিভি

জুমবাংলানিউজ/এইচএম