বিনোদন

অসুস্থ সন্তানসম্ভবা কারিনা!

শিগগিরই প্রথম সন্তানের মা হতে যাচ্ছেন কারিনা কাপুর খান। দুঃসংবাদ হলো, ছোটখাট স্বাস্থ্য সমস্যায় ভুগছেন তিনি। গত সপ্তাহে তাঁর রক্তচাপ আশঙ্কাজনক হারে বেড়ে গিয়েছিলো। এ কারণে দুশ্চিন্তার ভাঁজ পড়ে সবার মধ্যে। অন্তঃসত্ত্বা অবস্থায় রক্তচাপ বেড়ে গেলে মা ও অনাগত সন্তান উভয়ের জন্য মারাত্মক ক্ষতির কারণ হতে পারে। তাই জরুরি ভিত্তিতে কারিনাকে যথাযথ চিকিৎসা পদ্ধতির পর্যবেক্ষণে আনা হয়েছে। অবশ্য এখন তাঁর অবস্থা স্থিতিশীল।

জানা গেছে, গত সপ্তাহে কারিনার রক্তচাপ কিছুটা বেড়ে যাওয়ায় তাঁকে পর্যবেক্ষণের জন্য সাইফ আলি খান জরুরিভাবে একজন নার্স ডেকে আনেন তাঁদের বান্দ্রার অ্যাপার্টমেন্টে। একই দিন সন্ধ্যায় বেবোকে দেখতে যান তাঁর ঘনিষ্ঠ বন্ধু অমৃতা অরোরা, মালাইকা অরোরা ও রিয়া কাপুর। এরপর তাঁর রক্তচাপ স্বাভাবিক হয়েছে। তিনি এখন বেশ ভালো আছেন।

আগামী ২০ ডিসেম্বর সাইফের অ্যাপার্টমেন্টের কাছের একটি হাসপাতালে কারিনার সন্তানের জন্ম হবে বলে জানান তাঁর বাবা রণধীর কাপুর। তবে স্বাভাবিক প্রক্রিয়া নাকি অস্ত্রোপচার কোনটা বেছে নেওয়া হবে তা নিশ্চিত নয়। কারিনার স্বাস্থ্য ও শিশুর অবস্থানের ওপর এটা নির্ভর করবে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

ভিডিওঃ মা হারালে মা পাওয়া যায়, কিন্তু বউ হারালে বউ পাওয়া যায় না: চিরঞ্জিত [ভিডিও]

Add Comment

Click here to post a comment